লালমনিরহাট বার্তা
গণপিটুনির ভয়ে কার রেখে পালালো ছাগল চোর
রংপুর অফিসঃ | ২৩ জুন, ২০২২, ১১:২৩ AM
গণপিটুনির ভয়ে কার রেখে পালালো ছাগল চোর
রংপুরে অভিনব কায়দায় প্রাইভেট কার নিয়ে ছাগল চুরি করে জনগণের ধাওয়ায় কাররেখে পালিয়েছে চালক ও ছাগল চোররা। এসময় পুলিশ ৫টি ছাগল সহ পরিত্যক্ত অবস্থায় কার উদ্ধার করে থানায় এনেছে। বুধবার (২২ জুন) বিকেলে রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।
রংপুর সদর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, বুধবার বিকেলে সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় একটি প্রাইভেট কার রাস্তায় ব্রেক করে কয়েকটি ছাগল চুরি করে। এলাকাবাসী ঘটনা আচ করতে পেওে তাদের ধাওয়া করলে কার রেখে পালিয়ে যায়। রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকার ও ৫টি ছাগল উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় আফিক মিয়া বলেন, ছাগল চুরি করে পালানোর সময় গাড়িটি থামানোর জন্য একটি মোটরসাইকেল দিয়ে গতিরোধের চেষ্টা করা হয়।ছাগল চোরের কারটি মোটর সাইকেল টিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় রাস্তায় থাকা আরও একটি ছাগলকে পিষ্ট করে কারটি।
রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, উদ্ধার হওয়া ৫টি ছাগল ও গাড়ি থানায় রয়েছে।গাড়ির মালিক ও ঘটনার ছাগল চোর ধরতে অভিযান চলছে।
এই বিভাগের আরও খবর