লালমনিরহাট বার্তা
রুবেলের স্ত্রীর চাওয়া পূরণ হচ্ছে
বার্তা অনলাইন ডেস্কঃ | ২৫ এপ্রিল, ২০২২ ১:৫৯ PM
রুবেলের স্ত্রীর চাওয়া পূরণ হচ্ছে
বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার সদ্য প্রয়াত মোশাররফ হোসেন রুবেলের কবরটি মানবিক বিবেচনায় স্হায়ীভাবে সংরক্ষণ করা হচ্ছে। এ জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগকে ব্যবস্হা গ্রহণের নির্দেশ দিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম। সদ্য প্রয়াত এই ক্রিকেটারের স্ত্রী চৈতী ফারহানা মিডিয়ার মাধ্যমে রুবেলের কবরটি স্হায়ীভাবে সংরক্ষণের জন্য মেয়রের প্রতি মৌখিকভাবে আবেদন জানিয়েছিলেন। অবশেষে পূরণ হচ্ছে চৈতীর চাওয়া।
ঢাকা উত্তরের মেয়র মো. আতিকুল ইসলাম বর্তমানে ওমরা পালনে সৌদি আরবের মক্কায় অবস্হান করছেন। মিডিয়ার মাধ্যমে রুবেলের স্ত্রীর আবেদন জেনে কবরটি সংরক্ষণ করতে এই নির্দেশনা প্রদান করেন। ক্রিকেটার রুবেলের মৃত্যুতে শোক জানিয়ে মেয়র বলেন, ‘মোশাররফ হোসেন রুবেল নিজের জন্য খেলেনি, দেশের জন্য খেলেছেন। তার অবদান দেশের মানুষকে গর্বিত করেছে। সে কারণে তার কবরটি স্হায়ীভাবে সংরক্ষণ করা আমাদের দায়িত্ব বলে মনে করছি।’ মেয়র জানিয়েছেন, পবিত্র ওমরা পালন শেষে দেশে ফিরে বিধি মোতাবেক যথাযথ ব্যবস্হা গ্রহণের মাধ্যমে ক্রিকেটার রুবেলের কবরটি স্হায়ীভাবে সংরক্ষণ করে দেওয়া হবে।
ব্রেন টিউমারের সঙ্গে তিন বছর যুদ্ধ করার পর গত ১৯ এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রুবেল। সেদিন রাতেই তাকে বনানী কবরস্হানে দাফন করা হয়। মূলত একটি কবরের স্হায়ীত্ব এখানে দুই বছর। তাই গত শুক্রবার জিয়ারত করতে গিয়ে রুবেলের কবরটি স্হায়ী করার আকুতি জানিয়েছিলেন তার স্ত্রী।(সূত্র: ইত্তফোক)
এই বিভাগের আরও খবর