লালমনিরহাট বার্তা
আদিতমারী শিক্ষক সমিতির নির্বাচনে কাজল সভাপতি মোহন সম্পাদক
স্টাফ রিপোর্টারঃ | ১৯ জুল, ২০২২, ৭:৩৯ AM
আদিতমারী শিক্ষক সমিতির নির্বাচনে কাজল সভাপতি মোহন সম্পাদক
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার বেসরকারি মাধ্যমিক ও নি¤œ মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন-২০২২ এ কামরুল ইসলাম সভাপতি এবং আ.স.ম রওশন নবী মোহন তিন বৎসরের জন্য সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত ১৭ জুলাই সরকারি আদিতমারী জি.এস স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সম্পাদক পদের উপজেলার কল্যাণ সমিতির সকল শিক্ষক-কর্মচারীরা সরাসরি ভোটে কুমড়ীরহাট এস.সি. স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম কাজল ২শত ১৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী সরল খাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রশিদুল আলম পেয়েছেন ৮১ ভোট। কিশামত চরিতাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আ.স.ম. রওশন নবী মোহন ২শত ১৬ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আদিতমারী কান্ডেশ্বর বর্মন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক আবু হানিফ পেয়েছেন ৫৯ ভোট। অপর প্রার্থী নজরুল ইসলাম মৃধা পেয়েছেন ২১ ভোট।
নির্বাচিত সভাপতি ও সম্পাদক তাঁদেরকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার জন্য আদিতমারী উপজেলার মাধ্যমিক ও নি¤œ মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সকল সদস্যকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সমিতির উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য যে, মোট ভোটার ছিল ৪শত১৭ জন এরমধ্যে ৩শত২ জন ভোটার তার ভোটাধিকার প্রয়োগ করেন।
এই বিভাগের আরও খবর