লালমনিরহাট বার্তা
অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বিতর্কের জবাব দিলেন তামান্না ভাটিয়া
ইত্তেফাক | ২১ জুন, ২০২৩, ১:৩২ PM
অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বিতর্কের জবাব দিলেন তামান্না ভাটিয়া

কিছুদিন আগেই নিজের গোপন প্রেমের কথা সবাইকে জানিয়ে খবরের শিরোনামে ছিলেন ভারতের দক্ষিণী জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। এবার ওয়েব ফিল্ম এ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে সৃষ্ট বিতর্কের জবাব দিলেন তামান্না।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার (১৫ জুন) মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘জি করদা’। এতে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় তাকে। একটি দৃশ্যে রীতিমতো টপলেস হয়ে পর্দায় ধরা দিয়েছেন এই লাস্যময়ী। যদিও এর আগে অভিনেত্রীর ক্যারিয়ারে কখনও এমন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেননি তামান্না।

জানা যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, এই মানুষদের গল্প বলার জন্য দৃশ্যগুলো খুবই গুরুত্বপূর্ণ। এই দৃশ্যগুলো সুড়সুড়ি দিয়ে থাকে। বিশেষ করে আপনি যখন গল্পে একটি সম্পর্ক দেখাবেন, সে জায়গা থেকে এটি গুরুত্বপূর্ণ। কারণ, এটি সত্য। মানুষ এটি পছন্দ করুক আর না করুক, এটি এভাবেই হয়।

এদিকে প্রিয় তারকার হঠাৎ এমন রূপে দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরা। বলা চলে বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি তারা। এ নিয়ে তৈরি হয়েছে ব্যাপক সমালোচনা। এমনকি অনেকেই অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করছেন।

রোমান্টিক ঘরানার ‘জি করদা’ ওয়েব সিরিজে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন সোহেল নায়ার। ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন অরুনিমা শর্মা।

এই বিভাগের আরও খবর