লালমনিরহাট বার্তা
সাকিব আল হাসানকে একনজর দেখতে এসে বিদ্যুতে জ্বলসে গেলো স্কুলছাত্র
বার্তা অনলাইন ডেস্ক | ৮ মে, ২০২৪, ৫:৩৫ AM
সাকিব আল হাসানকে একনজর দেখতে এসে বিদ্যুতে জ্বলসে গেলো স্কুলছাত্র

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে গিয়ে ৭ মে বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে জাহিদ হাসান নিরব (১৩) নামের এক স্কুলছাত্র জ্বলসে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা।

আহত নিরব উপজেলার কনকাপৈত ইউনিয়নের কাগাইশ গ্রামের সৌদিপ্রবাসী জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধোড়করা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চৌদ্দগ্রামে ধোড়করা বাজারে হারলেন কসমেটিক্সের একটি শো-রুম মঙ্গলবার বিকেলে সাকিব আল হাসান উদ্বোধন করবেন- এ সংবাদ পেয়ে উৎসুক জনতার ভিড় করতে থাকে। এক নজর প্রিয় ক্রিকেটারকে দেখতে স্কুলছাত্র জাহিদ হাসান নিরব পাশের মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় উঠলে সে বিদ্যুতের তারে জড়িয়ে যায়।

এসময় তার শরীরে আগুন ধরে যায়। স্থানীয় জনতা বাঁশের সাহায্যে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করলে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরও খবর