লালমনিরহাট বার্তা
স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার
রংপুর অফিসঃ | ১৪ জুন, ২০২২, ১০:৩১ AM
স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার
রংপুর মহানগরীর নুরপুর মহাদেবপুর এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় রাগিব হাসান (১৭) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ১৩ জুন সন্ধ্যায় মহানগরীর নুরপুর মহাদেবপুর এলাকার ভাড়াবাসা থেকে রাগিবের লাশ উদ্ধার করা হয়। হাসানের দাদার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি এলাকায় বলে জানাগেছে।হাসান রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী।
রংপুর মহানগড় পুলিশ সূত্রে জানা যায়, মায়ের কাছে মোটরসাইকেল কেনার জন্য টাকা চাচ্ছিল হাসান। টাকা না দেয়ায় অভিমান করে আত্মহত্যা করে সে। তবে বিষয়টি আত্মহত্যা নাকি অন্যকিছু তা নিশ্চিত হওয়ার জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ।
প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)-এর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান জানান, রাগিব হাসান তার মা শাহানা বেগমসহ মহাদেবপুর এলাকায় ভাড়াবাসায় থাকেন। কিছু দিন ধরে রাগিব তার মায়ের কাছে মোটরবাইক কেনার দাবি করে আসছিল। মা বাইক কিনে না দেয়ায় ক্ষোভে-অভিমানে সোমবার সন্ধ্যায় নিজ শোয়ার ঘরে বিছানার চাদর পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করে রাগিব। সন্ধ্যায় নাস্তা করার জন্য মা ডাকতে তার ঘরে গিয়ে দেখে রাগিব আত্মহত্যা করেছে।বিষয়টি মায়ের দবি মতে আত্মহত্যা হলেও নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিষয়টি স্পষ্ট হওয়া যাবে।
এই বিভাগের আরও খবর