লালমনিরহাট বার্তা
তীব্র তাপদাহে সরকার এসির রুমে বসে ঠান্ডা বাতাস খাচ্ছে : আমিনুল হক
স্টাফ রিপোর্টার, ঢাকা | ২৫ এপ্রি, ২০২৪, ১২:০৩ PM
তীব্র তাপদাহে সরকার এসির রুমে বসে ঠান্ডা বাতাস খাচ্ছে : আমিনুল হক

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবল দলের অধিনায়ক আমিনুল হক বলেছেন, তীব্র তাপদাহে দেশের মানুষ এবং জনজীবন যখন বিপর্যস্ত হয়ে পড়েছে তখন এই ভোটারবিহীন আওয়ামী সরকার,যারা ডামী নির্বাচন করে ক্ষমতায় বসে আছে, তারা কিন্তু এই তীব্র তাপদাহে এসির রুমে বসে ঠান্ডা বাতাস খাচ্ছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে রাজধানীর নয়াপল্টনে পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণের এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে দেশের রিক্সা চালকরা যেখানে সারাদিন রিক্সা চালাতেন, কিন্তু তীব্র তাপদাহের কারনে তারা অর্ধেক বেলাও রিক্সা চালাতে পারছেন না। দেখা যাচ্ছে, দিন শেষে তারা তাদের ঘরের খাবার টুকুও ঠিকমত জুটাতে পারেন না। কিন্তু বর্তমান এই আওয়ামী ডামী সরকারের এই দিকে নজর নেই। তারা তাদের তাদের নিজেদের নিয়েই ব্যস্ত রয়েছে।

আমিনুল হক বলেন, আজকে অসহায় সাধারণ মানুষ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারনে দূর্বিষহ জীবন যাপন করছে,তীব্র তাপদাহে সারাদেশের জনজীবন বিপর্যস্ত হয়ে গেছে । কিন্তু আওয়ামীলীগের কোন লোকজন তারা সাধারণ মানুষের পাশে নেই।

তিনি বলেন, এর থেকে উত্তরণের জন্য দেশে জনগণের সরকার প্রযোজন। বিএনপি জনগণের দল, জনগণের পাশে রয়েছে এবং থাকবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে চলমান তীব্র তাপদাহে অতিষ্ঠ নগরীর পথচারী ও শ্রমজীবীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণের এই উদ্ভোদনী কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহম্মেদ। বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। এতে আরও বক্তব্য রাখেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, বিএনপি আন্তর্জাতিক বিষয়ক ও ঢাকা মহানগর দক্ষিণের জেষ্ঠ্য সদস্য ইন্জিনিয়ার ইশরাক হোসেনসহ প্রমুখ।

এই বিভাগের আরও খবর