লালমনিরহাট বার্তা
রংপুরে পুলিশ সদস্যদের ১৬তম ব্যাচের দক্ষতা উন্নয়ন কোর্সের উদ্বোধন
তথ্যবিবরণী | ৪ মে, ২০২৪, ১:৩৩ PM
রংপুরে পুলিশ সদস্যদের ১৬তম ব্যাচের দক্ষতা উন্নয়ন কোর্সের উদ্বোধন

রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স হল রুমে কনস্টেবল হতে নায়েক পদমর্যাদার পুলিশ সদস্যদের ১৬তম ব্যাচের দক্ষতা উন্নয়ন কোর্স শুরু হয়েছে। শনিবার (৪ঠা মে) সপ্তাহব্যাপী এ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান। 

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ কমিশনার বলেন, প্রশিক্ষণের উদ্দেশ্য হচ্ছে কোনো ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা এবং দৃষ্টিভঙ্গির পরিবর্তন সাধন করে কোনো নির্দিষ্ট বিষয়ে তাঁর যোগ্যতার উন্নতি সাধন করা। এ প্রশিক্ষণ কোর্সে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন-সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে, যা পুলিশের চাকরির শেষ দিন পর্যন্ত কাজে লাগবে। পুলিশ কমিশনার আশা প্রকাশ করে বলেন, এ প্রশিক্ষণ পুলিশ সদস্যদের আরও দক্ষ ও স্মার্ট করে তুলবে। 

উদ্বোধন অনুষ্ঠানে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম-সহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও  প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মামুন/অর্জুন/রুপাল/

এই বিভাগের আরও খবর