লালমনিরহাট বার্তা
রংপুর বিভাগীয় কমিশনের সাথে লালমনিরহাট জেলার নেতৃবৃন্দ ও কর্মকর্তাদের সাথে মতবিনিময়
স্টাফ রিপোর্টার | ২৫ এপ্রি, ২০২৪, ৭:৪৯ AM
রংপুর বিভাগীয় কমিশনের সাথে লালমনিরহাট জেলার নেতৃবৃন্দ ও কর্মকর্তাদের সাথে মতবিনিময়

লালমনিরহাট জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে গত ২৪ এপ্রিল লালমনিরহাট জেলার নেতৃবৃন্দ সরকারী কর্মকার্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার সাইফুল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, পাটগ্রাম পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট, ক্যাপ্টেন (অব.) আজিজুল হক বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন, লালমনিরহাট বার্তা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সুফী মোহাম্মদ সহ সরকারী দপ্তরের কর্মকর্তা বৃন্দ ।

সভায় জেলার আইন শৃংখলা পরিস্থিতি, চোরাচালান, মাদক পাচার, গরু পাচাঁর, সাংস্কৃতিক কর্মকাণ্ড, শিল্প কলা একাডেমি ভবন নির্মান, অর্থনৈতিক জোন (ইপিজেট) লালমনিরহাট বিমান ও মোগলহাট স্থলবন্দর চালুসহ বিভিন্ন দাবী ও সমস্যা তুলে ধরা হয়।

বিভাগীয় কমিশনার জেলা মানসম্মত শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেন। তিনি বীর মুক্তিযোদ্ধাদেরকে বর্তমার প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ করার আহবান জানান। বিভাগীয় কমিশনার ডিসি পার্কে একটি সুস্থ পরিবেশ সৃষ্টি করে বিনোদনের ব্যবস্থা নেয়ার জন্য মেয়রের প্রতি আহবার জানান।

এই বিভাগের আরও খবর