লালমনিরহাট বার্তা
নওগাঁয় গণযোগাযোগ অধিদপ্তরের দুই দিনব্যাপী ইনোভেশন শোকেসিং, ২০২৪-এর উদ্বোধন
তথ্যবিবরণী | ২৭ এপ্রি, ২০২৪, ৪:০১ AM
নওগাঁয় গণযোগাযোগ অধিদপ্তরের দুই দিনব্যাপী ইনোভেশন শোকেসিং, ২০২৪-এর উদ্বোধন

নওগাঁয় গণযোগাযোগ অধিদপ্তরের দুই দিনব্যাপী ইনোভেশন শোকেসিং, ২০২৪ শুরু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে নওগাঁ জেলাপ্রশাসকের সম্মেলনকক্ষে এ কর্মসূচির উদ্বোধন করেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো: নিজামূল কবীর। ২০২৩-২০২৪ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) আওতায় ই-গর্ভন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসাবে গণযোগাযোগ অধিদপ্তর এ ইনোভেশন শোকেসিং কার্যক্রমের আয়োজন করে।

অনুষ্ঠানে গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) ইয়াকুব আলী, পরিচালক (প্রচার ও সমন্বয়) হাছিনা আক্তার, রাজশাহী বিভাগীয় জেলা তথ্য অফিসের পরিচালক মো: ফরহাদ হোসেন, গণযোগাযোগ অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) মো: মনিরুজ্জামান খান, উপপরিচালক (কারিগরি ও প্রশিক্ষণ) তারিক মোহাম্মদ এবং উপপরিচালক (মাঠ প্রচার) কে এম খালিদ বিন জামান ইনোভেশন শোকেসিং কার্যক্রমের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নওগাঁ জেলা তথ্য অফিসের উপপরিচালক আবু সালেহ মো: মাসুদুল ইসলাম।

দুই দিনব্যাপী এ কর্মসূচিতে রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলা তথ্য অফিস এবং ঢাকা ও ময়মনসিংহ বিভাগের কয়েকটি জেলা তথ্য অফিস-সহ মোট ২৫টি জেলা তথ্য অফিসের অফিস প্রধান এবং একজন করে অফিস সহকারী যোগদান করেন।

এই বিভাগের আরও খবর