লালমনিরহাট বার্তা
রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার রাতেই সাবেক সম্পাদকের কক্ষ ভাঙচুর
স্টাফ রিপোর্টার | ৫ জুল, ২০২৩, ১০:১২ AM
রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার রাতেই সাবেক সম্পাদকের কক্ষ ভাঙচুর

রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার রাতেই সদ্য সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান তারেকের কক্ষে হামলা চালিয়েছে প্রতিপক্ষ নেতা কর্মিরা।এ সময় কক্ষে আসবাব পত্র ভাঙচুর এবং লুটপাট চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে রংপুর মেডিকেল কলেজ ক্যাম্পাসের পিন্নু ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

বিলুপ্ত কমিটির সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান তারেকের অভিযোগ, কেন্দ্রীয় নেতারা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন।এই খবর শুনে সন্ধ্যায় কক্ষ থেকে বাইরে যাই। পরে কক্ষে হামলা ও ভাঙচুরের খবর পেয়ে কলেজ প্রশাসন ও পুলিশকে বিষয়টি জানাই। দলের কতিপয় নেতা কর্মীর নেতৃত্বে এ ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন ।

বিভিন্ন সূত্র জানায়, দলের অভ্যন্তরীণ কোন্দলে বিভক্ত ছিল রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগ। কমিটি বিলুপ্ত হবার খবর জেনে একটি অংশ আরেকটি অংশের ওপর হামলা করে।

রংপুর নগরীর পুলিশের ধাপ ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল হাসান বলেন,ঘটনাস্থল রাতেই ঊর্ধ্বতন পুলিশ পরিদর্শন করেছেন। ঘটনার সঙ্গে কারা জড়িত তদন্ত করে দেখা হচ্ছে। এ রিপোট লেখাপর্যন্ত মামলা দায়েরের খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত,মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ তিনটি পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে মেয়াদোত্তীর্ণ রংপুর মহানগর ও রংপুর মেডিকেল কলেজ শাখা বিলুপ্ত ও রংপুর জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করে।

এই বিভাগের আরও খবর