লালমনিরহাট বার্তা
নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে মিলল যুবকের মরদেহ
বাংলানিউজ২৪.কম | ৩ জুল, ২০২৩, ২:১৬ PM
নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে মিলল যুবকের মরদেহ

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুর থেকে সনাতন চন্দ্র বর্মণ ওরফে সাধু (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ( ৩ জুলাই) দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের শিমুলকুচি গ্রামের একটি পুকুর থেকে তার উদ্ধার করা হয়।মৃত যুবক ওই গ্রামের শৈলেন চন্দ্র বর্মনের ছেলে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা যায়, সনাতন চন্দ্র বর্মণ ওরফে সাধু দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিল। তার পরিবারের পক্ষ থেকে চিকিৎসা করানোর পরও সাধুর কোনো অবস্থার পরিবর্তন হয়নি।

০৩ জুলাই ভোরে সাধু ঘুম থেকে ওঠে ঘর থেকে বাইরে যায়। পরে বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে আশপাশে খুঁজতে থাকে। একপর্যায়ে বাড়ির পাশে পুকুরের পানিতে খুঁজতে গেলে পানির নিচে তার মরদেহ পাওয়া যায়। পরে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত যুবকের মা সূচী রানী বলেন, আমার ছেলে অনেকদিন ধরে মৃগী রোগে ভুগছিল। চিকিৎসা করানো হয়েছে। কিন্তু ভালো হয়নি। আজ ভোরে ঘর থেকে সে বের হয়। ঘরে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে খুঁজতে যায়।

শ্রীবরদী থানার এসআই নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুকুরের পানির নিচে থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর