লালমনিরহাট বার্তা
শাকিবের বিপদে ঢাল হওয়ার প্রতিশ্রুতি দিয়ে অপু প্রকাশ করলেন অকৃত্রিম ভালোবাসার কথা
ইত্তেফাক | ২৪ জুন, ২০২৩, ৬:৫২ AM
শাকিবের বিপদে ঢাল হওয়ার প্রতিশ্রুতি দিয়ে অপু প্রকাশ করলেন অকৃত্রিম ভালোবাসার কথা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস তার নিজের প্রযোজনায় প্রথম সিনেমা লাল শাড়ি নিয়ে ব্যস্ত সময় পার করছেন । তবে শত ব্যস্ততার মধ্যেও সাবেক স্বামী শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে তার পাশে নিজের দৃঢ় অবস্থান সম্পর্কে স্পষ্ট করেছেন। ব্যক্তিগত বিরোধ ভুলে শাকিবের বিপদে ঢাল হওয়ার প্রতিশ্রুতি দিয়ে অপু প্রকাশ করলেন তার অকৃত্রিম ভালোবাসার কথা।

বিচ্ছেদের পর অনেক কাঁদাছুড়াছুড়ি করলেও ইদানিং দেখা যাচ্ছে প্রায়ই মিডিয়ার সামনে শাকিব খানকে নিয়ে অনেক বেশি ইতিবাচক কথা বলেন অপু বিশ্বাস। তারই ধারাবাহিকতায় এবার জানালেন- তিনি বেঁচে থাকতে শাকিবের কোনোভাবেই ক্ষতি হতে দেবেন না।

সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে শাকিবের প্রসঙ্গ উঠতেই নায়িকা বলেন, শাকিব খান আমাদের ইন্ডাস্ট্রির বড় ক্যানভাস, সবচেয়ে বড় বিলবোর্ড। আমি চাই তা সমুন্নত থাকুক। কিন্তু দুয়েকজন তার সিনেমার প্রচারণার এই সময়ে তাকে নিয়ে নানা কথা বলে সিনেমাটির ক্ষতি করার চেষ্টা করছে। দেখুন, শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনোভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। সে কারণেই আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি।

কে শাকিবের ক্ষতি করার চেষ্টা করছে? তিনি কী বুবলীকে ইঙ্গিত করছেন? প্রশ্ন তুলতেই অপু বলেন, আমি কারও নাম বলতে চাই না। কারও নাম মুখেও আনতে চাই না। শুধু বলতে চাই- যেই করুক, ইন্ডাস্ট্রির ক্ষতি করছে।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাসের ছবি ‘লাল শাড়ি’। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিতে অপুর সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক। তাঁতশিল্প নিয়ে গড়ে উঠেছে ‘লাল শাড়ি’ র গল্প। এখানে সাইমনকে দেখা যাবে রাজু নামের একজন তাঁত শ্রমিকের চরিত্রে। অপু বিশ্বাস তার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণী হয়ে। এটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

অন্যদিকে একই ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন কলকাতার ইধিকা পাল। সিনেমাটি নির্মাণ করেছেন হিমেল আশরাফ।

এই বিভাগের আরও খবর