লালমনিরহাট বার্তা
বাসচাপায় কনস্টেবল নিহত, অল্পের জন্য বেঁচে গেলেন ওসি
বার্তা অনলাইন ডেস্কঃ | ৭ আগস্ট, ২০২২ ৫:২০ AM
বাসচাপায় কনস্টেবল নিহত, অল্পের জন্য বেঁচে গেলেন ওসি
টাঙ্গাইলের মির্জাপুরে বাসচাপায় গোড়াই হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল মনির হোসেন (৩৭) নিহত হয়েছেন। হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুলসহ কয়েকজন পুলিশ সদস্য অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। ক্ষতিগ্রস্ত হয়েছে ওসির গাড়ি। শনিবার (৬ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করতে পারেনি।
রবিবার (৭ আগস্ট) গোড়াই হাইওয়ে থানা পুলিশ জানায়, গতকাল শনিবার রাতে মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুলসহ কয়েকজন পুলিশ সদস্য ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নিরাপত্তাপর জন্য প্রেট্রোল ডিউটি করতে ছিলেন। পুলিমেল প্রেট্রোল গাড়িটি কালিয়াকৈর এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের পুশ্চিম দিকে আব্দুল মোনায়েম অ্যান্ড কোং লি. এর সামনে ডিউটিরত অবস্থায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস পুলিমের গাড়িকে ধাক্কা দিলে গাড়িটি ক্ষতিগ্রস্ত ও পুলিশ কনস্টেবল মনির হোসেন মারা যান।
আহত হন ওসি মোল্লা টুটুলসহ কয়েকজন পুলিশ সদস্য। নিহত পুলিশ সদস্য মনির হোসেনের বাবার নাম মো. শাজাহান আলী। গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামে।
এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল বলেন, অল্পের জন্য তিনিসহ কয়েকজন পুরিশ সদস্য প্রাণে বেঁচে গেলে মারা গেছেন কনস্টেবল মনির হোসেন। বাসটি আটক করা যায়নি। বাসটি আটক ও চালককে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।(সূত্রঃ ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর