লালমনিরহাট বার্তা
যুক্তরাষ্ট্রে শ্যুটিং-এ দুর্ঘটনায় শাহরুখ খান, অস্ত্রোপচার করিয়ে ফিরলেন মুম্বই
ভয়েস অফ আমেরিকা | ৫ জুল, ২০২৩, ৮:০৩ AM
যুক্তরাষ্ট্রে শ্যুটিং-এ দুর্ঘটনায় শাহরুখ খান, অস্ত্রোপচার করিয়ে ফিরলেন মুম্বই

যুক্তরাষ্ট্রে শ্যুটিং করছিলেন ভারতের জনপ্রিয়তম তারকাদের শীর্ষ তালিকায় থাকা শাহরুখ খান। সেই শ্যুটিং চলাকালীনই গুরুতর আহত হন শাহরুখ। সংবাদমাধ্যম সূত্রে খবর, নাকে চোট পেয়েছেন তারকা।

লস এঞ্জেলেস-এ একটি সিনেমার শ্যুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন শাহরুখ। সেই ছবির সেটেই চোট পান তিনি। সংবাদমাধ্যম সূত্রে খবর, নাকে চোট লাগে। নাক থেকে রক্ত বের হতে শুরু করে। সেটেই প্রাথমিক চিকিৎসা করার পর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, ছোট অস্ত্রোপচার হয়েছে তাঁর।

শাহরুখের ঘনিষ্ঠ মহলের কথায়, সুস্থই আছেন বলিউডে 'বাদশা' বলে খ্যাত অভিনেতা। অস্ত্রোপচারের পরই ছেড়ে দেওয়া হয় তাঁকে। তারপরই মুম্বইয়ে ফিরে আসেন শাহরুখ। তাঁর এই দুর্ঘটনার খবর চাউর হতেই উদ্বেগ প্রকাশ করেছেন শাহরুখের অনুগামীরা।

চলতি বছরের শুরুতেই শাহরুখের ‘পাঠান’ মুক্তি পায়। যা বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি করেছে। অনেকে বলছেন, শাহরুখ ফের বড় পর্দায় কামব্যাক করলেন। এই বছরেই শাহরুখের আরও দুটি সিনেমা মুক্তি পাবে। ‘জওয়ান’ ও ‘ডানকি’ নিয়েও শাহরুখ ভক্তদের মধ্যে উত্তেজনা রয়েছে। দুই ভিন্ন চরিত্রে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে, কন্যার সঙ্গে শাহরুখের যুগলবন্দি দেখা যেতে পারে বড় পর্দায়। সুজয় ঘোষ পরিচালিত একটি অ্যাকশন থ্রিলারে কাজ করতে পারেন শাহরুখ-সুহানা।

এই বিভাগের আরও খবর