লালমনিরহাট বার্তা
পাটগ্রাম সীমান্তে বিএসএফ-বিজিবির সেক্টর কমান্ডার পর্যায়ে সভা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টারঃ | ২৩ জুন, ২০২২ ৩:৩৫ PM
পাটগ্রাম সীমান্তে বিএসএফ-বিজিবির সেক্টর কমান্ডার পর্যায়ে সভা অনুষ্ঠিত
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের পানবাড়ি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৩ জুন সকাল এগারোটা থেকে দুপুর দুইটা পযর্ন্ত চার ঘন্টাব্যাপী সীমান্তের ৮১২ নম্বর মেইন পিলারের বাংলাদেশের অভ্যন্তরে সেক্টর কমান্ডার পর্যায়ে এ সীমান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে বিজিবির রংপুর সেক্টর কমান্ডার ও ভারতের বিএসএফের জলপাইগুড়ির সেক্টর কমান্ডার উপস্থিত ছিলেন।
বিজিবি সূত্রে জানা গেছে, সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সমন্বয় সভা বাংলাদেশের পক্ষে রংপুর বিজিবির উপ-মহাপরিচালক ও সেক্টর কমান্ডার মোঃ ইয়াছির জাহান হোসেনের নের্তৃত্বে ২২ সদস্যর বিজিবির প্রতিনিধি দল অংশ নেন। এ সময় ভারতের পক্ষে বিএসএফ জলপাইগুড়ির সেক্টরের ডিআইজি শ্রী বিজয় মেহতার নেতৃত্বে ২৩ সদস্যর বিএসএফ প্রতিনিধি দল অংশ নেন।
সভায় বিএসএফ ও ভারতীয় নাগরিক কর্তৃক অবৈধ অনুপ্রবেশ, সীমান্তে নিরীহ-নিরস্ত্র জনগণকে আহত করণ, মাদকদ্রব্য পাচার ও চোরাচালান ও সীমান্তের উন্নয়নমূলক কর্মকান্ডসহ উভয়দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন সীমান্ত সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করা হয়।
এই বিভাগের আরও খবর