লালমনিরহাট বার্তা
কালীগঞ্জে ২১ কেজি মাদকসহ ২ মাদক কারবারি গ্রেফতার
স্টাফ রিপোর্টারঃ | ২৫ জুন, ২০২২, ৪:৫৬ AM
কালীগঞ্জে ২১ কেজি মাদকসহ ২ মাদক কারবারি গ্রেফতার
লালমনিরহাটের কালীগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শাখার বিশেষ অভিযানে ২১ কেজি মাদকসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এসময় গাঁজা বহনকারী একটি প্রাইভেট কার জব্দ করেছে ডিবি পুলিশ।
শুক্রবার (২৪ জুন) সকালে জেলা ডিবি পুলিশ পরিদর্শক আমিরুল ইসলামের নেতৃত্ব উপজেলার কালীগঞ্জ রুদ্রেশ্বর গ্রামের সিরাজুল মার্কেট এলাকা থেকে এসব মাদকদ্রব্যসহ তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেনঃ আমিরুল ইসলাম (৩৫) ও সম্রাট হোসেন।
ডিবি পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আমিরুল ইসলামের নেতৃত্বে একদল সাদা পোশাকধারী ডিবি পুলিশ ঘটনাস্থলে প্রাইভেট কারটি আটক করে তল্লাশী চালান। এসময় প্রাইভেট কারের ভিতর থেকে ৬টি প্যাকেট থেকে ২১ কেজি গাঁজা উদ্ধার করে তাদের দুজনকে গ্রেফতার করেন সংস্থাটি। এসময় জব্দ করা হয় মাদক পরিবহনে একটি প্রাইভেট কার।
গোয়েন্দা পুলিশের পরিদর্শক আমিরুল ইসলাম জানান, এ্যাশ রংয়ের PREMIO G SUPERIOR প্রাইভেট কার এর পিছনের ব্যাক ডালার ভিতর হইতে বিশেষ কায়দায় রক্ষিত ৬ পোটলা মাদকদ্রব্য গাঁজা যাহার প্রতিটি পোটলা ৩ কেজি ৫০০ গ্রাম করে ২১ কেজি মাদকদ্রব্য গাঁজা ও মাদকদ্রব্য গাঁজা বহনকারী এ্যাশ রংয়ের প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।
এই বিভাগের আরও খবর