লালমনিরহাট বার্তা
বিএনপিকে এক চুল পরিমাণ ছাড় দেয়া হবে না -রংপুরে নানক
রংপুর অফিস | ৩১ জুল, ২০২৩, ১:৫৯ PM
বিএনপিকে এক চুল পরিমাণ ছাড় দেয়া হবে না -রংপুরে নানক

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমাদের পরিস্কার কথা, বিএনপি হলো একটি খুনির দল। তাদের কয়েকদিনের কর্মকান্ড তারই প্রমাণ। বিএনপির কর্মসূচি মানেই আতঙ্ক। তাদের কারণে দেশের মানুষ আতঙ্কিত। তারা এখন ২০১৪, ২০১৫ এবং ২০১৬ সালের মতো ভয়ংকর অগ্নিসন্ত্রাস করতে চায়। এবার যদি বিএনপি আন্দোলনের নামে জ্বালাও পোড়াও শুরু করে তাদের এক চুল পরিমাণ ছাড় দেয়া হবে না।

সোমবার বিকেলে রংপুর মহানগরীর আরডিআরএস ভবনের সম্মেলনকক্ষে মতবিনিময় সভার পূর্বে সাংবাদিকদের সাথে আলাপকালে বিএনপির জ্বালাও পোড়াও কর্মকান্ডের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেন সাবেক এই মন্ত্রী।আগামী ২রা আগস্ট রংপুরে ধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করতে দায়িত্বরত স্বেচ্ছাসেবকদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা তাদের পূর্বের অবস্থায় স্বমূর্তে ফিরতে চাইলে কিংবা নির্বাচন বাধাগ্রস্থ করতে চাইলে দলগতভাবে তাদের রাজপথেই প্রতিহত করা হবে।আগামী ২ আগস্ট শেখ হাসিনা রংপুরে আসছেন, এজন্য রংপুর বিভাগের মানুষের মাঝে উচ্ছ্বাস, আনন্দ কাজ করছে। সেদিন জনসমাবেশে মাঠ পেরিয়ে রংপুরের অলিগলি মানুষে মানুষে ভরে যাবে। রংপুরবাসী প্রধানমন্ত্রীকে সাদরে অভিনন্দন জানানোর জন্য অপেক্ষা করছে। সেদিন ১০ লাখেরও বেশি মানুষ উপস্থিত হবে। রংপুর হবে জয়বাংলা ¯েøাগানের শহর। সবাই রংপুরের পুত্রবধূকে বরণ করে নিতে প্রস্তুত।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন (রাজশাহী), সুজিত রায় নন্দী (রংপুর)। সভাপতিত্ব করেন রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও স্বেচ্ছাসেবক উপকমিটির আহবায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।

এই বিভাগের আরও খবর