লালমনিরহাট বার্তা
মহান মে দিবসে রংপুরে মহানগর শ্রমিক দলের বনার্ঢ্য র‌্যালী ও দোয়া মাহফিল
বার্তা ডেস্ক | ২ মে, ২০২৪, ১০:৫০ AM
মহান মে দিবসে রংপুরে মহানগর শ্রমিক দলের বনার্ঢ্য র‌্যালী ও দোয়া মাহফিল

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল রংপুর মহানগর কমিটির আয়োজনে বনার্ঢ্য র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয় থেকে শ্রমিক দলের র‌্যালীটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। রংপুর বিভাগীয় শ্রমিক দলের সদস্য সচিব আলহাজ্ব জসিম উদ্দিনের সভাপতিত্বে ও রংপুর বিভাগের শ্রমিক দলের যুগ্ন আহ্বায়ক ও বিদ্যুৎ শ্রমিক নেতা আব্দুল খালেকের সঞ্চলনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট মোটর শ্রমিক নেতা হারুন চৌধুরী, শ্রমিক নেতা এডভোকেট মঞ্জুম হোসেন, মোটর শ্রমিক নেতা আরিফ হোসেন, অটো শ্রমিক নেতা নূর মোস্তফা, বেসরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের নেতা মনিরুল ইসলাম মিন্টু, রিকশা শ্রমিক নেতা আজগর হোসেন, অটো শ্রমিক নেতা ফজলু করিম, রিক্সসা শ্রমিক নেতা আইজার প্রমুখ। এসময় মহানগর শ্রমিক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

আলোচনা ও সভা শেষে মহান মে দিবসের শহীদদের আত্মার মাগফিগাত ও দোয়া কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন আলহাজ্ব এডভোকেট মঞ্জুম হোসেন। দোয়া শেষে শ্রমিকদের মাঝে তবারক বেতন করা হয়।

এই বিভাগের আরও খবর