লালমনিরহাট বার্তা
বন্ধুর দেওয়া তথ্যে মিলল নিখোঁজ কলেজছাত্রের লাশ, আটক ১
ইত্তেফাক | ২৮ জুল, ২০২৩, ১২:৪৪ PM
বন্ধুর দেওয়া তথ্যে মিলল নিখোঁজ কলেজছাত্রের লাশ, আটক ১

পটুয়াখালীর বাউফলে নিখোঁজ হওয়ার ১৭ দিন পরে হৃদয় কবিরাজ (২২) নামে এক কলেজছাত্রের লাশ শুক্রবার (২৮ জুলাই) একটি খাল থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে বাউফল থানা পুলিশ।

জানা গেছে, গত ১১ জুলাই বিকালে দাশপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হরো কবিরাজের ছেলে হৃদয় কবিরাজ নিজ বাসা থেকে বের হয়। রাত ১১টা পর্যন্ত হৃদয় বাসায় না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। কোথাও সন্ধান না পেয়ে ২৩ জুলাই বাউফল থানা একটি সাধারণ ডায়েরি করে নিখোঁজ হৃদয়ের বাবা হরো কবিরাজ। ওই সাধারণ ডায়েরির পরে বাউফল থানা পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। একপর্যায়ে হৃদয়ের বন্ধু দাশপাড়া ইউনিয়নের তিন ওয়ার্ডের মো. হাশেম খানের ছেলে মো. জাফর খানকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আটক করে পুলিশ। পরে জাফরের স্বীকারোক্তিতে বৃহস্পতিবার (২৭ জুলাই) গভীর রাতে প্রথমে নিহতের মোটরসাইকেল উদ্ধার করে। পরে জাফরের দেওয়া তথ্যে দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের জহির উদ্দিন বিশ্বাস বাড়ির সামনের খালে ভাসমান অবস্থায় হৃদয়ের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হৃদয় নবারুণ সার্ভে ও পলিটেকনিক ইনস্টিটিউটের সপ্তম সেমিস্টারের ছাত্র ছিলেন।

বাউফল থানার ওসি এটিএম আরিফুল হক বলেন, ঘাতকের স্বীকারোক্তি অনুযায়ী নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এখন আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর