লালমনিরহাট বার্তা
প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে খামারিদের আনন্দ মিছিল
রংপুর অফিস | ১ আগ, ২০২৩, ১২:৫৬ PM
প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে খামারিদের আনন্দ মিছিল

রংপুরে প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে কয়েক হাজার খামারি। আনন্দ মিছিল থেকে সরকারপ্রধানের উন্নয়ন কার্যক্রম ও তারঁ প্রতি কৃতজ্ঞতা জানান খামারিরা। তাদের দাবি, প্রাণী সম্পদ বিভাগসহ দেশে অভূতপূর্ব উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রংপুরের পুত্রবধূ শেখ হাসিনা।

মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাব চত্বর থেকে জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মাস এসোসিয়েশনের উদ্যোগে খামারিদের নিয়ে এ আনন্দ মিছিল বের। আনন্দ মিছিলের নেতৃত্ব দেন জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মাস এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন।

মিছিল থেকে বাদ্যযন্ত্রের তালে নেচে গেয়ে প্রধানমন্ত্রীর আগমন শুভেচ্ছায় স্বাগতম স্লোগান দেন খামারিরা। এসময় শুভেচ্ছায় ‘স্বাগতম-প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো রংপুর মহানগরী। মিছিলটি নগরীর জাহাজ কোম্পানী মোড় হয়ে পায়রা চত্বর, সিটি বাজার, টাউন হল চত্বর থেকে কাচারী বাজার হয়ে পুনরায় প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

পরে প্রেসক্লাব চত্বরে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মাস এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন। এসময় তিনি কৃষি প্রধান রংপুর অঞ্চলকে শিল্পনগরী ঘোষণার আহবান জানান। সেই সাথে খামারিদের উন্নয়নে বোর্ড গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই বিভাগের আরও খবর