লালমনিরহাট বার্তা
অভিনয়ে অভিষেক জনপ্রিয় সংগীতশিল্পী জেফার
বিনোদন অনালাইন ডেস্ক | ২০ আগ, ২০২৩, ৯:৫৭ AM
অভিনয়ে অভিষেক জনপ্রিয় সংগীতশিল্পী জেফার

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ফিল্মের মাধ্যমে অভিনয়ে অভিষেক করতে যাচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী জেফার। ওটিটি প্লাটফর্ম এর জন্য ফারুকী নির্মাণ করতে যাচ্ছেন ওয়েব ফিল্ম ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’। এতে জেফার অভিনয় করবেন খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে।

প্রথমবারের মতো অভিনয় প্রসঙ্গে জেফার বলেন, ‘একজন সংগীতশিল্পী হিসেবে আগেও পর্দায় হাজির হয়েছি। কিন্তু ‘মনোগামী’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একজন অভিনেতা হিসেবে পর্দায় আসবো। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, একই সাথে চ্যালেঞ্জিং।

তিনি বলেন, মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমায় অভিনয় করতে পারা এবং সহ-অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের এবং একই সাথে ভীষণ রোমাঞ্চকর।

‘মনোগামী’ সিনেমার প্রধান চরিত্রের অভিনেতাদের নিয়ে ফারুকী বলেন, ‘চঞ্চল চৌধুরীর সাথে আমার কাজের অভিজ্ঞতাতো বহু পুরনো। এখানেও একই রকম অপ্রতিরোধ্য তিনি। এই ধরণের চরিত্র কম করার ফলে একটা দারুণ ফ্রেশনেস উনি নিয়ে এসেছেন তার অভিনয়ে। জেফার রহমানকে আমরা গায়ক হিসাবে চিনি। এখানে তাকে অচেনাই লাগবে। কিন্তু এই চরিত্রে তাকে পাওয়ার ফলে আমার গল্পটা প্রাণবন্ত হয়েছে।

এর আগেও চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ছিলেন জেফার। জাতীয় পুরস্কার পাওয়া সিনেমা ‘ন ডরাই’-এ প্লেব্যাক করেছেন, সিনেমাটির প্রযোজনাতেও যুক্ত ছিলেন।

এই বিভাগের আরও খবর