লালমনিরহাট বার্তা
বাথরুম পরিষ্কার করতেন সালমান খান!
ইত্তেফাক | ১৫ আগ, ২০২৩, ১:৫৯ PM
বাথরুম পরিষ্কার করতেন সালমান খান!

বলিউড অভিনেতা সালমান খান প্রায়ই তার অতীত নিয়ে চমকপ্রদ তথ্য প্রকাশ করে শিরোনামে থাকেন। সম্প্রতি ‘বিগ বস ওটিটি ২’-এর গ্র্যান্ড ফিনালেতে নিজের সম্পর্কে তেমনি তথ্য প্রকাশ করে সবাইকে চমকে দিয়ে আবারো তা প্রমাণ করলেন ভাইজান। এবার সালমান জানালেন, জেলে থাকাকালীন তিনি নাকি জেলের বাথরুমও পরিষ্কার করেছেন। ঝড়ের গতিতে অভিনেতার এই বিবৃতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, নিজের অতীত স্মরণ করে সালমান খান বলেন, আমি বাথরুম পরিষ্কার করেছি, যখন আমি বোর্ডিং স্কুলে থাকতাম। আমি আমার নিজের কাজ করতে অভ্যস্ত ছিলাম ছোট থেকেই, এমনকি জেলেও।

এ সম্পর্কে সালমান আরো বলেন, কোনও কাজই ছোট বা বড় নয়। নিজের এই সাফল্যের জন্য তার মা ও বোনদের কৃতিত্ব দিয়েছেন তিনি।বিগ বস ওটিটি ২-এর গ্র্যান্ড ফিনালে চলাকালীন সালমান খানকে প্রতিযোগী পূজা ভাটের প্রশংসা করতে দেখা যায় এবং তখনই তিনি বলেন বিগ বস ঘরের বাথরুমটি বিগ বস ওটিটি ২-এর মতো এত পরিষ্কার কখনও দেখা যায়নি। এতটা পরিস্কার রাখার জন্যই পূজার প্রশংসা করেন সালমান।

বিগ বসের এবারের সিজনে বিজয়ীর ট্রফি জিতে নিয়েছেন এলভিশ যাদব৷ ২৫ লক্ষ টাকা নগদ পুরস্কার পেয়েছেন তিনি। এলভিশ একজন ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে শোতে প্রবেশ করেছিলেন এবং তিনিই প্রথম ওয়াইল্ড কার্ড প্রতিযোগী যিনি ট্রফি জিতে নিয়েছেন।

এই বিভাগের আরও খবর