লালমনিরহাট বার্তা
রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন
রংপুর অফিস | ১৬ মে, ২০২৩, ১১:০৭ AM
রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন

রংপুরের মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হওয়ায় তেমন বড় ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। মঙ্গলবার (১৬ মে) বেলা সাড়ে ১২টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেন রংপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফরিদ আহাম্মদ চৌধুরী।

তিনি জানান, বৈদ্যুতিক গোলযোগের কারণে মিটার বক্সে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিক দুটি ইউনিট ঘটনাস্থলে আসে এবং দ্রুত আগুন নেভাতে সক্ষম হয়। এরপরে আরও একটি ইউনিট ঘটনাস্থলে আসে। তিনটি ইউনিটের প্রচেষ্টায় দ্রুত সময়ে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে বড় ধরনের ক্ষতি হয়নি।কি পরিমাণ ক্ষতি হয়েছে তা নিরুপণ করে জানানো হবে।

এদিকে ঘটনার সময় এ ভবনে বিভিন্ন সরকারি কার্যালয়ে সেবা নিতে আসা মানুষজন ভয়ে ছুটোছুটি শুরু করে। কেউ আগুরেন আতঙ্কে চিৎকার করতে থাকেন। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে।ফায়ার সার্ভিসের তাৎক্ষণিক চেষ্টায় বড় ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। অগ্নিকান্ডে মিটার বক্স ও বৈদ্যুতিক তার পুড়ে গেছে। এ ঘটনায় দাপ্তরিক কোনো কাগজপত্রের ক্ষতি হয়নি।

এই বিভাগের আরও খবর