লালমনিরহাট বার্তা
একক গানে শীর্ষে পৌঁছালেন বিটিএসের ‘ভি’
ইত্তেফাক | ১৭ আগ, ২০২৩, ২:০১ PM
একক গানে শীর্ষে পৌঁছালেন বিটিএসের ‘ভি’

এ মাসেই কোরিয়ান ব্যান্ড বিটিএসের সদস্য ‘ভি’এর পুরো নাম কিম তাইহিয়ং। একক গান ‘লাভ মি অ্যাগেইন’ মুক্তি পেয়েছে। এর মধ্যেই গানটি লেওভার চার্টে এক নম্বর স্থানে জায়গা করে নিয়েছে, যা একক শিল্পী হিসেবে এটি তার প্রথম কৃতিত্ব।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, বিটিএসের সদস্য ‘ভি’ অর্থাৎ কিম তাইহিয়ং-এর দুইটি প্রি-রিলিজ গান-‘লাভ মি অ্যাগেইন’ এবং ‘রেইন ডেজ’ - মার্কিন অ্যামাজনের বেস্ট সেলারের শীর্ষ স্থান অর্জন করেছে। ‘ভি’ এর গানগুলো অ্যামাজনের বেস্ট সেলিং ডিজিটাল গান এবং নিউ রিলিজ ডিজিটাল গানের প্রথম দুইটি স্থান দখল করে আছে। খুব অল্প সময়ের মধ্যেই গানগুলো ইউটিউবে ৪০ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এ থেকেই ভক্তদের ভালবাসার তীব্রতা প্রকাশ পায়।

ইন্সটাগ্রামে কিম তাইহিয়ুং-এর ৬১ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তিনিই প্রথম কোরিয়ান সেলিব্রিটি যিনি এই কৃতিত্ব অর্জন করেছেন। ব্যক্তিগত ইন্সটাগ্রাম আইডি খোলার পর মাত্র ১০ দিনের মধ্যে সর্বাধিক ফলোয়ারসহ এক নম্বর কোরিয়ান সেলিব্রিটি হয়ে ওঠেন ভি।

২০২১ ও ২০২২ এই দুই বছরও এই কৃতিত্ব বজায় রেখেছিলেন তিনি। তার ইন্সটাগ্রাম ফিডে মাত্র দু‘টি পোস্ট দিয়ে একটি নতুন রেকর্ড তৈরি করেছে, যা এশিয়ান শিল্পী হিসেবে ২০ মিলিয়ন লাইক অতিক্রম করেছে। ভি-এর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি সম্ভবত সবচেয়ে বিখ্যাত অ্যাকাউন্টগুলোর মধ্যে একটি। বর্তমানে তার যেকোনো পোস্ট ১০ মিলিয়ন লাইক অতিক্রম করে। সোশ্যাল মিডিয়া রিসার্চ ইনস্টিটিউটগুলো, ভি-র ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটিকে হলিউড তারকাদের চেয়েও সর্বাধিক বিজ্ঞাপন মূল্য হিসেবে মূল্যায়ন করে।

এই বিভাগের আরও খবর