লালমনিরহাট বার্তা
নতুন রূপে যাত্রা শুরু করতে যাচ্ছে বেরোবির ক্যাফেটেরিয়া
রংপুর অফিস | ২ আগ, ২০২৩, ৬:৩৯ AM
নতুন রূপে যাত্রা শুরু করতে যাচ্ছে বেরোবির ক্যাফেটেরিয়া

আগামী ৮ আগস্ট নতুন রূপে যাত্রা শুরু করতে যাচ্ছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ক্যাফেটেরিয়া।গতকাল বুধবার ক্যাফেটেরিয়া পরিচালনার জন্য চুক্তি স্বাক্ষরিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদ এবং চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানের পক্ষে সেইফ এন্ড সেভ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মুরাদ মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার পরিচালক উমর ফারুক।

সেইফ এন্ড সেভ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মুরাদ মাহমুদ বলেন, আমরা চেষ্টা করবো বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়াকে একটি আদর্শ ক্যাফেটেরিয়া হিসেবে গড়ে তুলতে। শিক্ষার্থীরা যেন সাশ্রয়ী মূল্যে মানসম্মত খাবার সুন্দর পরিবেশে বসে খেতে পারে সেই ব্যবস্থা করবো।

ক্যাফেটেরিয়া পরিচালক উমর ফারুক বলেন, আমরা বিশ্বাস করি, সেইফ অ্যান্ড সেভ রেস্টুরেন্ট তাদের সুনাম বজায় রেখে বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য মানসম্মত খাবার সরবরাহ করবে। শিক্ষার্থীদের কল্যাণে তাদের ব্যবসায়িক সেবা পরিচালনা করবে। আমরা চাই চুক্তি-গ্রহীতা দক্ষতা ও আন্তরিকতার সাথে ব্যবসায় পরিচালনা করুক। আমরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার জন্য একটা সুন্দর দিনের অপেক্ষায় রইলাম।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদ আশাবাদ ব্যক্ত করে বলেন, শিক্ষার্থী বান্ধব এবং স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের মধ্য দিয়ে ক্যাফেটেরিয়া সুনামের সাথে পরিচালিত হবে বলে আমি আশা করি।

এই বিভাগের আরও খবর