লালমনিরহাট বার্তা
পাটগ্রামে এনসিসি ব্যাংকের উদ্যোগে কৃষি উপকরণ বিতরণ
স্টাফ রিপোর্টার | ১৫ জুন, ২০২৩, ৯:৩৯ AM
পাটগ্রামে এনসিসি ব্যাংকের উদ্যোগে কৃষি উপকরণ বিতরণ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক (এনসিসি) লিমিটেডের উদ্যোগে প্রান্তিক কৃষকদেরকে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। বিশেষ সিএসআর- এর আওতায় আর্থিক সাক্ষরতা ও এসব উকরণ বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ১২ টায় বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে এদিন সকাল ১১ টায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন এমপি অডিটোরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এনসিসি ব্যাংক লিমিটেড পাটগ্রাম শাখার আয়োজনে এতে সভাপতিত্ব করেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম। প্রধান অতিথি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল ও বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের ঢাকা গুলশান শাখার ব্যবস্থাপক ও উপ-ব্যবস্থাপনা পরিচালক জাকির আনাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু এবং অন্যান্যদের মধ্যে পাটগ্রাম শাখা ব্যবস্থাপক নাজির হোসেন এবং উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল গাফ্ফার উপস্থিত ছিলেন।

উপজেলার ৩ শ প্রান্তিক কৃষকের প্রত্যেককে ২ হাজার ৫ শ টাকা মূল্যের দুইটি করে কৃষি উপকরণের প্যাকেটে বিভিন্ন রাসায়নিক সার ২০ কেজি, ৬ প্রকার সবজি বীজ ও কীটনাশক বিনামুল্যে দেওয়া হয়।

এই বিভাগের আরও খবর