লালমনিরহাট বার্তা
ঈদের কেনাকাটা করতে গিয়ে ট্রলির ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু, আটক ১
ইত্তেফাক | ২৫ জুন, ২০২৩, ১১:১৬ AM
ঈদের কেনাকাটা করতে গিয়ে ট্রলির ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু, আটক ১

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঈদের কেনাকাটা করতে গিয়ে ইটবোঝাই ট্রলির ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। রোববার (২৫ জুন) সকাল ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চাঁদেরবাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ট্রলির চালক মিলন বাবুকে আটক করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের একরামুল হক ও তার ছেলে মাসুদ রানা (৯)। অপরদিকে, আটক মিলন বাবু নাগেশ্বরী উপজেলার এগারো মাথা এলাকার মোকছেদুল হকের ছেলে।

জানা যায়, রোববার সকাল সাড়ে ১১টার দিকে একরামুল হক তার ছোট ছেলে মাসুদ রানাকে নিয়ে বাইসাইকেলে করে ঈদের মার্কেটে নতুন জামা-কাপড় কেনাকাটার জন্য ফুলবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। উপজেলার চাঁদেরবাজার নামক স্থানে পৌঁছালে বাইসাইকেলের পেছনে ইটবোঝাই একটি ট্রলি সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মাসুদ রানা মারা যায়।

এ সময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় একরামুল হককে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রলিটি জব্দ করে ও চালক মিলন বাবুকে আটক করে।

ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর