লালমনিরহাট বার্তা
প্রার্থিতা ফিরে পেতে আপিল করলেন ডলি সায়ন্তনী
বার্তা অনলাইন ডেস্ক | ৫ ডিসে, ২০২৩, ১০:৫৮ AM
প্রার্থিতা ফিরে পেতে আপিল করলেন ডলি সায়ন্তনী

কয়েকদিন আগেই বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। দলটির প্রার্থী হয়ে আসন্ন জাতীয় সংসেদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে মনোনয়নপত্রও জমা দেন। তবে ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণের কারণে তার মনোনয়নপত্র বাতিল করা হয়। কিন্তু তাতেও দমে যাননি তিনি। প্রার্থিতা ফিরে পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন তিনি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) আপিল দায়ের, শুনানি ও নিষ্পত্তির জন্য নির্বাচন ভবনে নির্ধারিত বুথে তিনি আবেদনটি জমা দেন। আবেদনপত্রের সঙ্গে তিনি তার ক্রেডিট কার্ডের বকেয়া বিল পরিশোধের কাগজপত্র জমা দিয়েছেন।

এ ব্যাপারে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, “আমার ছোট একটা ক্রেডিট কার্ডের ঝামেলা ছিল, যেটা নলেজে ছিল না। বাচ্চা বাইরে পড়াশোনা করে সেজন্য দেশের বাইরে যাওয়া-আসা করা লাগে। ক্রেডিট কার্ডের অ্যামাউন্ট পরিশোধ করে ইসিতে এসেছি।”

কত টাকা বকেয়া ছিল? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, “খুব কম টাকা, বলার মতো না। যে অভিযোগটা এসেছে— এটা আসলেই আমার ভুল ছিল। কারোর ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করিনি। তবে আশা করছি, আমার মনোনয়নপত্রের বৈধতা পাবো।

ভোটের মাঠে লড়াই প্রসঙ্গে এই কণ্ঠশিল্পী বলেন, “দীর্ঘ দিনের ইচ্ছা আমার এলাকার মানুষের জন্য কিছু করার। সেজন্য এলাকাবাসীসহ সবার সহযোগিতা চাই।”

এই বিভাগের আরও খবর