লালমনিরহাট বার্তা
হালদায় বেইলি ব্রিজে ধাক্কা লেগে ডিঙি উল্টে ব্যবসায়ী নিখোঁজ
ইত্তেফাক | ৮ আগ, ২০২৩, ৬:১৪ AM
হালদায় বেইলি ব্রিজে ধাক্কা লেগে ডিঙি উল্টে ব্যবসায়ী নিখোঁজ

চট্টগ্রামে হালদা নদী উত্তর মাদার্শার পশ্চিম বাড়িঘোণা ব্রিজের পাশে ডিঙি নৌকা উল্টে সোমবার (৭ আগস্ট) এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ সাহেদ হোসেন বাবু (৩৫) রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের মৃত মোহাম্মদ ইউসুফের ছেলে।

উরকিরচর ৪নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কাওছার আলম জানান, বাড়ির অদূরে সাহেদ হোসেন বাবু বিশাল গরু, মুরগী ও মাছের খামার রয়েছে। তারা মূলত শহরে থাকেন। সোমবার দুপুরে খামারে আসেন। সন্ধ্যা ৭টার দিকে তার মামা, খামারের তত্ত্বাবধায়কসহ চারজন একটি ডিঙি নৌকা যোগে খামার থেকে হালদা নদী হয়ে ফিরছিলেন। ফেরার পথে বাড়িঘোণা ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে ডিঙি নৌকাটি উল্টে গেলে বাকিরা কূলে উঠতে সক্ষম হলেও সাহেদ হোসেন স্রোতে তালিয়ে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস, নৌপুলিশকে খবর পাঠায়।

রাউজান ফায়ায় সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে আছি। সকালের মধ্যে ব্যবসায়ী উদ্ধার না হলে ডুবুরি নদীতে তল্লাশি চালাবেন। নৌপুলিশ বোট নিয়ে নদীতে তল্লাশি চালাচ্ছেন।

নৌপুলিশের হালদা ফাঁড়ির ইনচার্জ এসআই মাহফুজুল হাছান জানান, সন্ধ্যা ৭টার দিকে সংবাদ পাওয়ার সাথে সাথেই বোট নিয়ে নদীতে নেমে পড়ি। আমাদের তাল্লাশি অব্যহত রয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরাও উদ্ধার কাজে সহায়তা করে যাচ্ছেন।

এই বিভাগের আরও খবর