লালমনিরহাট বার্তা
হিজবুল আরাফাত লালমনিরহাট পৌরসভা কমিটি গঠিত
স্টাফ রিপোর্টারঃ | ৯ জুল, ২০২২, ৭:৪৯ AM
হিজবুল আরাফাত লালমনিরহাট পৌরসভা  কমিটি গঠিত
হিজবুল আরাফাত লালমনিরহাট পৌরসভা কমিটি গঠন উপলক্ষে গত ৭ জুলাই কেন্দ্রীয় জামে মসজিদে হাজীদের এক সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন আলহাজ্ব মওলানা আবদুল লতিফ। অনুষ্ঠান সঞ্চালন করেন আলহাজ্ব নিয়াজ আহমেদ রেজা। আলোচনা শেষে আলহাজ্ব এস এ হামিদ বাবুকে সভাপতি ও আলহাজ্ব মওলানা রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনিত করে ৩১ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য ব্যক্তিরা রয়েছেন, সহ-সভাপতি আলহাজ্ব নিয়াজ আহমেদ রেজা, সহ-সভাপতি আলহাজ্ব ওবায়দুর রহমান খন্দকার, সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, যুগ্ন- সাধারণ সম্পাদক আলহাজ্ব হাছান আলী আনসারী, যুগ্ন-সম্পাদক আলহাজ্ব আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব রুহুল কুদ্দুস, সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাহতাব আলী, কোষাধ্যক্ষ আলহাজ্ব লাভলু প্রামানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক গেরিলা লিডার আলহাজ্ব শফিকুল ইসলাম কানু, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব ডাঃ কাশেম আলী।
নির্বাহী সদস্যরা হলেন, আলহাজ্ব মওলানা আবদুল লতিফ, আলহাজ্ব ডাঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব আবুল হোসেন, আলহাজ্ব শওকত আলী, আলহাজ্ব হাফিজুর রহমানআলহাজ্ব একরামুল হক, আলহাজ্ব আতাহারুল ইসলাম, আলহাজ্ব মজিবুর রহমান, আলহাজ্ব হায়দার আলী, আলহাজ্ব সেকেন্দার আলী, আলহাজ্ব সরওয়ার হোসেন, আলহাজ্ব আফতাবুজ্জামান, আলহাজ্ব গিয়াস উদ্দিন, আলহাজ্ব আল গাজী, আলহাজ্ব মিজানুর রহমান, আলহাজ্ব সিরাজুল ইসলাম, আলহাজ্ব আব্দুল মজিদ ভূইয়া, আলহাজ্ব আব্দুল খালেক, আলহাজ্ব আশিকুজ্জামান, আলহাজ্ব আবদুল আজিজ।
উল্লেখ্য, হিজবুল আরাফাত একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। আরাফাতি ভাইয়েরা পরস্পরে সৌহার্দ পূর্ণ সম্পর্ক গড়ে তোলার মাধ্যমে সামাজিক ও মানবিক কল্যাণমূলক কাজে অংশগ্রহণ করবে। সমর্থবানদের হজ্বে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করন ও প্রশিক্ষণ প্রদান করবে। সর্বপরি, সামাজিক অন্যায় ও অমানবিক কার্যক্রমের বিরুদ্ধে প্রতিবাদী সংগঠন হিসেবে অগ্রণী ভূমিকা পালন করবে।
এই বিভাগের আরও খবর