লালমনিরহাট বার্তা
এক ক্যানেই কোক আর জ্যাক ড্যানিয়েলসের ককটেল
বার্তা অনলাইন ডেস্কঃ | ১৬ জুন, ২০২২ ৫:৩০ AM
এক ক্যানেই কোক আর জ্যাক ড্যানিয়েলসের ককটেল
বিশ্বখ্যাত দুই পানীয় প্রস্তুতকারী ব্র্যান্ড কোকাকোলা ও ব্রাউন-ফরম্যান মিলে বাজারে আনতে যাচ্ছে ক্যানবন্দি রেডি ককটেল। ‘জ্যাক অ্যান্ড কোক’ নামে এ পানীয়তে থাকবে কোক এবং জ্যাক ড্যানিয়েলসের হুইস্কির মিশ্রণ। এ বছরের শেষদিকে এটি বাজারে আসতে পারে।
সম্প্রতি মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিশ্বের অন্যতম জনপ্রিয় দুই পানীয় প্রস্তুতকারী সংস্থার মেলবন্ধনের ফসল এ ককটেল শুধুমাত্র প্রাপ্তবয়স্ক ব্যক্তিরা পান করতে পারবেন। বাজারের চাহিদা এবং আইনি শর্তাবলীর ভিত্তিতে এ পানীয় প্রস্তুত করা হবে।
প্রতিবেদনে আরও জানানো হয়, বিশেষ এই ককটেলে অ্যালকোহলের পরিমাণ থাকবে ৫ শতাংশ। তবে দেশভেদে অ্যালকোহলের মাত্রার তারতম্য হতে পারে। সুগার ফ্রি প্যাকেজিংয়েও এটি পাওয়া যাবে। এ বছরের শেষদিকেই বাজারে আসতে পারে এই ককটেল।
প্রথমে মেক্সিকোয় বিশেষ এ ককটেলটির বাজারজাতকরণ শুরু হবে। পরবর্তীতে পর্যায়ক্রমে সারা বিশ্বে এ ককটেলটি পাওয়া যাবে। ২০২৩ সালে আমেরিকার বাজারে এটি ছাড়া হতে পারে।
এ বিষয়ে ব্রাউন ফরম্যানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লসন হুইটিং জানান, জনপ্রিয় দুই মার্কিন পানীয় প্রস্তুতকারী সংস্থা এবার একই ছাদের নিচে আসতে যাচ্ছে। তারা গ্রাহকদের পছন্দসই একটি পানীয় আনতে যাচ্ছে। নতুন এ বিশেষ পানীয় বিশ্বব্যাপী আমাদের জনপ্রিয়তা আরও বাড়াবে।(সূত্র: ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর