লালমনিরহাট বার্তা
অবশেষে সেন্সর পেল ‘অ্যানিমেল’, বাংলাদেশে চলবে ৪৮ স্ক্রিনে
বার্তা অনলাইন ডেস্ক | ৬ ডিসে, ২০২৩, ৭:০৬ AM
অবশেষে সেন্সর পেল ‘অ্যানিমেল’, বাংলাদেশে চলবে ৪৮ স্ক্রিনে

১ ডিসেম্বর রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমা ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে। একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তির কথা থাকলেও তা সম্ভব হয়নি। আবশেষে বিনা কর্তনে ছাড়পত্র পেল প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত রণবীর কাপুরের চলচ্চিত্র সিনেমাটি। আগামীকাল ৭ ডিসেম্বর থেকে দেশের সিনেমা হলে চলবে ‘অ্যানিমেল’।

সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান কাট অ্যান্ড কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন।

চলতি মাসের প্রথম দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত সিনেমা ‘অ্যানিমেল’। মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪৮১ কোটি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি।

অনন্য মামুন জানান, ‘বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে থেকে আনকাট ছাড়পত্র পেয়েছেন তারা। তাদের জমা দেওয়া সিনেমার কোনও অংশ বাদ দিতে বলেনি। ফলে আগামী ৭ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’। প্রাথমিকভাবে ৪৮টি স্ক্রিনে সিনেমাটি দেখানেো হবে। পরে আরও বাড়বে।’

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

ইন্ডিয়াতে অনেক দর্শক সমালোচকই বলছেন, ‘অ্যানিমেল’-এ রণবীর কাপুর তার ক্যারিয়ারের অন্যতম সেরা অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরু থেকেই পর্দায় রোমান্টিক ইমেজের জন্য পরিচিত এ অভিনেতা। এবার তিনি মারদাঙ্গা অ্যাকশনে হাজির হয়েছেন।

এই বিভাগের আরও খবর