লালমনিরহাট বার্তা
আমি মাতাল ছিলাম কারণ..., সহযাত্রীকে মূত্রত্যাগ করা শঙ্কর
বার্তা অনলাইন ডেস্কঃ | ৯ জানু, ২০২৩, ১০:৪৪ AM
আমি মাতাল ছিলাম কারণ..., সহযাত্রীকে মূত্রত্যাগ করা শঙ্কর

ভারতীয় এয়ারলাইন এয়ার ইন্ডিয়ার একটি আন্তর্জাতিক রুটে নারী সহযাত্রীর গায়ে মদ্যপ অবস্থায় মূত্রত্যাগ করার দায়ে শঙ্কর মিশ্র নামে এক ব্যক্তিকে গত শনিবার গ্রেফতার করে দিল্লি পুলিশ। তবে এরপরেও ভারতজুড়ে আলোড়ন থামেনি। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির কাছে নতুন তথ্য এসেছে।

সেই ফ্লাইটের একজন সহযাত্রী এনডিটিভিকে জানায়, অনেক বেশি মদ পান করার কারণে তিনি অসংলগ্ন আচরণ করছিলেন এবং বারবার একই প্রশ্ন জিজ্ঞাসা করতে থাকেন।

২৬ নভেম্বরের ফ্লাইটে বিজনেস ক্লাসে শঙ্কর মিশ্রের পাশে বসে থাকা চিকিৎসক সুগত ভট্টাচার্য জানান, তিনি ক্রুদের কাছে শঙ্করের মাতাল অবস্থার ইঙ্গিত দিয়েছিলেন।

সুগত এনডিটিভিকে আরও জানান, যখন শঙ্কর আমাকে একাধিকবার একই প্রশ্ন জিজ্ঞাসা করছিল, আমি বুঝতে পেরেছিলাম যে তিনি অসংলগ্ন হতে পারেন। আমি ব্যাপারটি ক্রুকে ইঙ্গিত দিয়েছিলাম এবং তিনি এ ব্যাপারে কেবল হাসলেন। ভট্টাচার্যকে শঙ্কর জানান, তিনি মদ্যপান করছেন কারণ তিনি অনেক ক্লান্ত ছিলেন এবং ভালভাবে ঘুমাননি। তিনি রাতে ঘুম হওয়ার জন্য মদ পান করেছেন।

এই কথোপকথনের কিছুক্ষণ পরেই, শঙ্কর মিশ্র ৭০ বছর বয়সী এক নারীর কাছে যান এবং তার গায়ে মূত্রত্যাগ করেন। ফ্লাইটটি দিল্লিতে অবতরণ করলে, মিশ্র এয়ার ইন্ডিয়ার কোনো পদক্ষেপ ছাড়াই চলে যান।

এর একদিন পরে, ওই নারী যখন এয়ার ইন্ডিয়া গ্রুপের চেয়ারম্যানকে এমন ভয়ঙ্কর ঘটনার কথা জানান। এতে এয়ার ইন্ডিয়া ৪ জানুয়ারি একটি পুলিশ অভিযোগ দায়ের করে। সেখানে তারা দাবি করে, এটি পুলিশের কাছে যায়নি কারণ উভয় পক্ষই নিজেদের মধ্যে বিষয়টি নিষ্পত্তি করেছে।

এছাড়া, ভট্টাচার্য জানান, তিনি এয়ারলাইনকেও অভিযোগ করেছিলেন, কিন্তু এতে কিছুই হয়নি। এই চিকিৎসক আরও বলেন, আমার নৈতিক দায়িত্ব ছিল একজন সহযাত্রীর পক্ষে দাঁড়ানো, এবং সেজন্য আমি দুই পৃষ্ঠার একটি অভিযোগ লিখেছিলাম। তবে এতে কিছুই হয়নি বলে এনডিটিভিকে বলেন তিনি। (সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর