লালমনিরহাট বার্তা
পঞ্চগড়ে গণযোগাযোগ অধিদপ্তরের দুই দিনব্যাপী এপিএ কর্মশালা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার | ১৫ অক্টো, ২০২৩, ৭:৫৭ AM
পঞ্চগড়ে গণযোগাযোগ অধিদপ্তরের দুই দিনব্যাপী এপিএ কর্মশালা অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা তথ্য অফিসের আয়োজনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২৪-এর আওতায় রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলা তথ্য অফিসের কর্মকর্তা ও কর্মকর্তাদের অংশগ্রহণে ১৩-১৪ অক্টোবর দুই দিনব্যাপী কর্মশালা পঞ্চগড় সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়েছে।

১৩ অক্টোবর সকালে কর্মশালার উদ্বোধন করেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ নিজামূল কবীর। দুই দিনব্যাপী এপিএ কর্মশালায় সেশন পরিচালনা করেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) হাছিনা আক্তার, রাজশাহী জেলা তথ্য অফিসের পরিচালক মোঃ ফরহাদ হোসেন, পঞ্চগড় জেলার অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোঃ রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার মোঃ আব্দুল-আল-মামুন কাওসার শেখ, গণযোগাযোগ অধিদপ্তরের উপপরিচালক (মাঠ প্রচার) ফাহিমা জাহান, উপপরিচালক (ক্রয় ও বিতরণ) রেজাউল রাব্বী মনির, নওগাঁ জেলা তথ্য অফিসের উপপরিচালক আবু সালেহ মোঃ মাসুদুল ইসলাম ও লালমনিরহাট জেলা তথ্য অফিসার মোঃ মামুন অর রশিদ। কর্মশালায় প্রচার কার্যক্রম যথাযথ বাস্তবায়ন, প্রমাণকসহ স্ব-মূল্যায়ন প্রতিবেদন প্রস্তুত, এপিএএমএস সফটওয়্যারে প্রমাণক আপলোডকরণ, তথ্য অধিকার আইন, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারকৌশল, ওয়েবসাইট হালনাগাদকরণ প্রভৃতি বিষয় আলোচনা করা হয়।

দুই দিনব্যাপী কর্মশালায় রাজশাহী ও রংপুর বিভাগের জেলা তথ্য অফিসসমূহের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও এপিএ-সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।(প্রেস বিজ্ঞপ্তি)

এই বিভাগের আরও খবর