লালমনিরহাট বার্তা
লালমনিরহাট ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সভাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬জন
স্টাফ রিপোর্টার | ৩০ জুল, ২০২৩, ৭:৩৮ AM
লালমনিরহাট ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সভাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬জন

ট্রাক, ট্রাংকলড়ী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন লালমনিরহাট জেলা শাখার বার্ষিক সাধারণ সভাকে কেন্দ্র করে ট্রাক শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে ৬জন আহত হয়েছেন। ২৯ জুলাই দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে স্টেশন রোডে জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি পুনিল চন্দ্র ও সম্পাদক কালাম গ্রুপ ও সাধারণ সম্পাদক প্রার্থী কোরবান আলী গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে সম্পাদক প্রার্থী কোরবান আলীকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

এদিকে দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে শুরু হয় জেলা ট্রাক, ট্রাংকলড়ী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি। বক্তব্য দেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনে সাধারণ সম্পাদক ওসমান আলী, লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনে রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক এম এ মজিদ।

ট্রাক, ট্রাংকলড়ী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন লালমনিরহাট জেলা শাখার সভাপতি পুনীল চন্দ্র রায় এর সভাপতিত্বে সভায় রংপুর বিভাগের ৮ জেলার শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে ট্রাক শ্রমিকরা কয়েক গ্রুপে বিভক্ত থাকায় দীর্ঘ ২৫বছর পর অনুষ্ঠিত হলো ট্রাক, ট্রাংকলড়ী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা।

এই বিভাগের আরও খবর