লালমনিরহাট বার্তা
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা, আরও একজন আটক
বাংলানিউজ২৪.কম | ১৬ মে, ২০২৩, ৪:০৪ AM
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা, আরও একজন আটক

বগুড়ার সদর উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদুল ইসলাম নাহিদ (৩০) হত্যা মামলায় অভিযুক্ত ১০ নম্বর আসামি সিয়াম (১৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৫ মে) রাতে র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক সিয়াম বগুড়া সদর উপজেলার মালগ্রাম কসাইপাড়া এলাকার মঞ্জু কসাইয়ের ছেলে।

এর আগে গত মঙ্গলবার (০৯ মে) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মালগ্রাম ডাবতলা এলাকায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা নাহিদকে কুপিয়ে হত্যা করে। নাহিদ ওই এলাকার মাছ ব্যবসায়ী ঝন্টু শেখের ছেলে। নাহিদ শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। পরে ওইদিন রাতেই নিহত নাহিদের বাবা বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় মালগ্রাম এলাকার রতন, রনি, রবিন, কাঞ্চা মনির, জুম্মান, টিপু, ফারুক, ইমন, সিয়াম, জাহিদ, রমেদ, দিপু ও সেউজগাড়ি এলাকার ছাব্বিরসহ মোট ১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪-৫ জনকে অভিযুক্ত করা হয়। মামলার পর র‌্যাব অভিযান পরিচালনা করে বুধবার (১০ মে) রাতে বগুড়া সদর উপজেলার মালগ্রাম এলাকা থেকে অভিযুক্ত ৯ নম্বর আসামি ইমনকে (৩০) আটক করে।

বগুড়া র‌্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার নজরুল ইসলাম জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হওয়ার পর র‌্যাবের একটি টিম আসামিদের আটক করতে তৎপর হয়। সোমবার রাতে শিবগঞ্জ উপজেলার ধামাহার এলাকায় অভিযান পরিচালনা করে মামলার ১০ নম্বর আসামি সিয়ামকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সদর থানায় সোপর্দ করা হবে। মামলার বাকি আসামিদের আটক করতে র‌্যাবের এই অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর