লালমনিরহাট বার্তা
জাতীয় পার্টির এক দফা হচ্ছে আমরা সুষ্ঠু নির্বাচন চাই - মুজিবুল হক চুন্নু
বার্তা ডেস্ক | ১৫ জুল, ২০২৩, ৮:৩৮ AM
জাতীয় পার্টির এক দফা হচ্ছে আমরা সুষ্ঠু নির্বাচন চাই  - মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি গণমাধ্যম কর্মীদের বলেছেন, আমরা একটি নিরপেক্ষ নির্বাচন চাই। দেশের মানুষও একটি গ্রহণযোগ্য নির্বাচন চায়। নির্বাচন গ্রহণযোগ্য করতে সরকার ও নির্বাচন কমিশনের ভূমিকা অনেক বেশি। রাজনৈতিক সমস্যা আলোচনার মাধ্যমেই সমাধান করতে হবে। আলোচনার মূল উদ্যোগ সরকারের পক্ষ থেকেই নিতে হবে। সংলাপ ছাড়া সমাধান হবে না। আওয়ামী লীগ ও বিএনপি এক দফা নিয়ে আছে। বিএনপি সরকারের পদত্যাগ চায়। আর, আওয়ামী লীগ শেখ হাসিনার অধিনে নির্বাচন চায়। জাতীয় পার্টির এক দফা হচ্ছে আমরা সুষ্ঠু নির্বাচন চাই। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে সরকারকেই সংলাপের উদ্যোগ নিতে হবে।

আজ দুপুরে গুলশান ০২ এর একটি বাড়িতে বাংলাদেশে সফররত ইউরোপীয় ইউনিয়ন প্রতিনিধি দলের সদস্যদের সাথে জাতীয় পার্টি শীর্ষ নেতৃত্বের বৈঠক শেষে গণমাধ্যম কর্মীদের তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি আরো বলেন, ইউরোপীয় ইউনয়নের প্রতিনিধি দলের সাথে আমাদের বৈঠক হয়েছে। তাদের আরো একটি প্রতিনিধি দল আগামী ২৩ জুলাই বাংলাদেশে আসবে। তারাও বিভিন্ন দলের সাথে অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে আলোচনা করবেন। ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল আগামী নির্বাচনে পর্যবেক্ষক পাঠানোর বিষয়েও আলোচনা করেছেন। তারা নির্বাচন বিষয়েই কথা বলেছেন।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপির নেতৃত্বে ইউরোপীয় ইউনয়নের প্রতিনিধি দলের সাথে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলা উপস্থিত ছিলেন।(প্রেস বিজ্ঞপ্তি)

এই বিভাগের আরও খবর