লালমনিরহাট বার্তা
রোনালদোকে ছাড়তে রাজি ম্যানচেস্টার ইউনাইটেড, তবে শর্তসাপেক্ষে
বার্তা অনলাইন ডেস্কঃ | ২৫ জুল, ২০২২, ৮:১১ AM
রোনালদোকে ছাড়তে রাজি ম্যানচেস্টার ইউনাইটেড, তবে শর্তসাপেক্ষে
কিছুদিন আগেও ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়েছিল, তাদের দলের বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো বিক্রির জন্য নয়। নতুন কোচ এরিক টেন হেগ স্পষ্টই বলেছেন, পর্তুগিজ সুপারস্টার তার পরিকল্পনায় বেশ ভালোভাবেই আছেন এবং একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে। তবে ধীরে ধীরে নিজেদের অবস্থান থেকে সরে আসছে রেড ডেভিলসরা।
স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা'র প্রতিবেদনে বলা হয়েছে, প্রাক-মৌসুম প্রস্তুতি শেষ পর্যায়ে হলেও এখনো দলের সঙ্গে যোগ দেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। কবে যোগ দেবেন সেটাও ইউনাইটেড কর্তৃপক্ষ জানে না। তাই এখন বাস্তবতা বুঝে নিজেদের অবস্থান থেকে সরে আসছে তারা। রোনালদোকে যেতে দিতেও রাজি। তবে শর্তসাপেক্ষে এবং সেটা পূরণ হলেই কেবল ওল্ড ট্রাফোর্ড ছাড়তে পারবেন পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার।
মিররের বরাত দিয়ে সেখানে আরও বলা হয়, ম্যানচেস্টার ইউনাইটেডের শর্ত হচ্ছে, লোনে ওল্ড ট্রাফোর্ড ছাড়তে হবে রোনালদোকে। এবং তার আগে অবশ্যই চুক্তির মেয়াদ বাড়াতে হবে। বর্তমানে ২০২৩ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে। সেটি ২০২৪ সালের জুন পর্যন্ত করতে চায় তারা। এরই মধ্যে রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেসের কাছে প্রস্তাব দেওয়া হয়েছে বলেই খবর।
ইউনাইটেড বুঝে গেছে, যেকোনোভাবেই হোক চ্যাম্পিয়নস লিগ খেলতে চায় ক্রিশ্চিয়ানো রোনালদো। আর চুক্তি বাড়ানোর প্রস্তাব করার আরও একটি উদ্দেশ আছে তাদের। সেটা হলো- রোনালদো চ্যাম্পিয়নস লিগে অংশ নিক এবং সেটা আবারও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। অর্থাৎ আসন্ন মৌসুমে এরিক টেন হাগের অধীনে প্রিমিয়ার লিগে শীর্ষ চারে থেকে পরের মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলা।
দ্য সান জানিয়েছে, প্রস্তাবটি নিয়ে রোনালদোর এজেন্টের সঙ্গে কথা বলেছে রেড ডেভিলসরা। দু’জনই এমন প্রস্তাবে অবাক হয়েছেন। তবে ফেলে দেননি। শর্ত মেনেই ক্লাব ছাড়তে চান সিআরসেভেন।(সূত্র: ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর