লালমনিরহাট বার্তা
রংপুর বিভাগে করোনা ভাইরাসে নতুন সংক্রমন ২৫৪ জন
রংপুর অফিসঃ | ২৪ জানু, ২০২২, ১২:৩৪ PM
রংপুর বিভাগে করোনা ভাইরাসে নতুন    সংক্রমন ২৫৪ জন
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বিভাগের ৮ জেলার মধ্যে আজ ২৪ জানুয়ারি (সোমবার) সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৫৮৩ জনের নমুনা পরীক্ষা করে ৮ জেলায় নতুন করে ২৫৪ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত পাওয়া গেছে। এ সময়ে রংপুরে ৮০ জন, দিনাজপুুরে ৭৫ জন, ঠাকুরগাঁয় ৩৬ জন, পঞ্চগড়ে ১৯ জন, নীলফামারীতে ১৭ জন, গাইবান্ধায় ১১ জন, লালমনিরহাটে ১১ জন এবং কুড়িগ্রাম জেলায় ৫ জন কোরে করোনা ভাইরাসে সংক্রমন হয়েছে। এ সময়ে কোন মৃত্যু হয়নি এবং সুস্থ হয়েছে ৮৭। এ নিয়ে বিভাগে ৩ লাখ ১৩ হাজার ২২৯ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৬ হাাজার ৮৯১ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ১ হাজার ২শ’ ৫৩ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ৫৪ হাজার ৫৯২ জন রোগী সুস্থ হয়েছেন।
এ সময়ে সংক্রমন দাঁড়িয়েছে ৪৩ দশমিক ৫৭ শতাংশ এবং এ পর্যন্ত মোট সংক্রমন ১৮ দশমিক ১৬ শতাংশ। এছাড়া সুস্থতার হাড় ৯৫ দশমিক ৯৬ শতাংশ এবং মৃত্যুর হাড় দাঁড়িয়েছে ২ দশমিক ২০ শতাংশ
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আবু মোহাম্মদ জাকিরুল ইসলাম জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৫ হাজার ৩’শ ৭ জন আক্রান্ত ও ৩৩৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১২ হাজার ৮শ’ ৫৩ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৮শ’ ২৭ জন আক্রান্ত ও ২৫৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৯শ’ ৫৩ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৫শ’ ৬২ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৬শ’ ৮৪ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৮শ’ ৯ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৮শ’ ৯৬ জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।
এই বিভাগের আরও খবর