লালমনিরহাট বার্তা
জামাইয়ের বাড়িতে শ্বশুর-শ্যালকের চুরি
বার্তা অনলাইন ডেস্ক | ১৮ এপ্রি, ২০২৪, ৪:২৩ AM
জামাইয়ের বাড়িতে শ্বশুর-শ্যালকের চুরি

রাজধানীর ডেমরায় মেয়ের জামাইয়ের বাড়িতে ঘর খালি পেয়ে শ্বশুর ও শ্যালক তাদের এক সহযোগী নিয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ইউসুফ সরকার মঙ্গলবার দিবাগত রাতে ডেমরা থানায় অভিযুক্ত ওই ৩ জনের বিরুদ্ধে মামলা করেন।

গত ১১ এপ্রিল দিবাগত গভীর ডগাইর নিউটাউন এলাকায় বাদীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় তারা ওই ঘরে থাকা নগদ ৯ লাখ টাকা, সাড়ে ৬ ভরি স্বর্ণালঙ্কার যার অনুমানিক মূল্য ৬ লাখ ৫০ হাজার টাকা, ৭০ হাজার টাকা মূল্যের মোবাইলফোন, ৩০ হাজার টাকা মূল্যের ট্যাব, বাড়ির দলিলপত্র, মামলার কাগজপত্র ও ব্যাংকের চেক বই চুরি করেন।

অভিযুক্তরা হলেন- ডেমরার ডগাইর নিউটাউন এলাকার মৃত লাল মিয়া আমিনের ছেলে ও বাদীর শ্বশুর মুখলিছুর রহমান কাসেমী (৬০), তার ছেলে আসাদ (১৪) ও সহযোগী চাঁদপুরের সদর থানার মধ্যইচর গ্রামের মো. আব্দুল কাদেরের ছেলে আরিফুল ইসলাম (২৪)। এদিকে সিসি ক্যামেরার ফুটেজে এ চুরির ঘটনা ধরা পড়ায় বর্তমানে আসামিরা পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাদীর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দার বলেন, বাদী ও তার শ্বশুর নিউটাউন এলাকায় গত ২০২১ সালের ৯ ডিসেম্বর ০.০৫৪০ একর জমি কিনে তিন তলা ভবন নির্মাণ করে একটি মাদ্রাসার কার্যক্রম শুরু করেন। পরে ওই জমি নিয়ে দ্বন্দ্ব শুরু হলে এক পর্যায়ে এ বিষয়ে আদালতে মামলা করা হয়। পরবর্তীতে কাসেমী ও তার ছেলেসহ খাদেম বাদীকে মামলার জন্য হুমকি ধমকি দিয়ে চাঁদা দাবি করে। এ ঘটনায় আদালতের মাধ্যমে বাদীর স্ত্রী তার বাবা ও ভাইয়ের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন।

এই বিভাগের আরও খবর