লালমনিরহাট বার্তা
শাকিবের বিরূপ মন্তব্য প্রসঙ্গে বুবলী: ভূতের মুখে রাম রাম
বার্তা অনলাইন ডেস্ক | ৪ ডিসে, ২০২৩, ৭:৪০ AM
শাকিবের বিরূপ মন্তব্য প্রসঙ্গে বুবলী: ভূতের মুখে রাম রাম

ঢাকাই শোবিজের চিত্রনায়ক শাকিব খান আবারও তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা বুবলীর বিষয়ে “বিরূপ” মন্তব্য করেছেন। বুবলীর “স্ক্যান্ডাল” প্রসঙ্গে কথা বলতে গিয়ে শাকিব বলেছেন, আমার জীবনে এই ভদ্রমহিলার কোনো অস্তিত্ব নেই। ব্যক্তিজীবনে অনেকের সঙ্গেই নাম জড়িয়েছিলেন বুবলী।

সম্প্রতি গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলীর সম্পর্ক নিয়ে তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফোনালাপ অনলাইনে ছড়িয়ে পড়ে। সেখানে বুবলীর বিরুদ্ধে একাধিক অভিযোগ শোনা যায় ফারজানা মুন্নীর কণ্ঠে। তিনি দাবি করেন, বুবলী তার সংসার ভাঙার চেষ্টা করছেন। তাপসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এরপরই এই মন্তব্য করেন শাকিব।

তার উত্তর দিয়েছেন বুবলীও। ফেসবুকে শাকিবের নাম উল্লেখ না করে তিনি লিখেছেন, “ভূতের মুখে রাম রাম (নাম)। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন। অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না। মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।”

প্রায় এক দশকের বেশি সময় ধরে ঢাকাই শোবিজের অন্যতম চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সংসার ছিল শাকিব খানের। তাদের সংসারে রয়েছে এক ছেলে সন্তান। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই সংসারের ইতি টানেন শাকিব। এরপর একই বছরের ২০ জুলাই আরেক ঢাকাই চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সংসার পাতেন। সেই সংসারেও এক সন্তান রয়েছে তাদের। সেই সংসারেরও ইতি টেনেছেন ঢাকাই এই চিত্রনায়ক।

তিনজনের আলাদা হওয়ার পর থেকেই তাদের ত্রিমাত্রিক কথার লড়াই বেশ উপভোগ করে আসছেন দর্শকরা। নানা সময়ে একে অপরের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন তারা।

এই বিভাগের আরও খবর