লালমনিরহাট বার্তা
রোনালদোর উন্নতি, মেসি-এমবাপ্পের পতন!
বার্তা অনলাইন ডেস্ক | ২৩ মার্চ, ২০২৩, ৭:২৭ AM
রোনালদোর উন্নতি, মেসি-এমবাপ্পের পতন!

ফুটবলার হিসেবে অনেকেই তাকে লিওনেল মেসির পেছনে রাখেন। তবে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যার দিক থেকে বরাবরই মেসির চেয়ে যোজন এগিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু মেসি নন, বিশ্বের সব সেলিব্রেটিদের মধ্যেই ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যায় সবার ওপরে রোনালদো।

ইউরোপের গরম প্রতিদ্বন্দ্বিতা ছেড়ে সৌদি আরবের আল নাসরের মতো অখ্যাত ক্লাবে যোগ দেওয়ার পরও রোনালদোর সেই আসনের নড়চড় হয়নি। বরং তার অনুসারীর সংখ্যা আরো বেড়েছে। গত ৩০ দিনেই যেমন তার অনুসারীর সংখ্যা ১৫ মিলিয়ন বা ১ কোটি ৫০ লাখ বৃদ্ধি পেয়েছে।

মানে গত এক মাসে ১ কোটি ৫০ লাখ নতুন সমর্থক রোনালদোর অনুসারী হয়েছে। পর্তুগিজ তারকার এই উন্নতির বিপরীতে মেসির অনুসারীর সংখ্যায় ধস নেমেছে। মানে জনপ্রিয়তায় মেসির পতন হয়েছে। গত ৩০ দিনে মেসির অনুসারীর সংখ্যা ৫ লাখ ৭৭ হাজার ৬৬৩ জন কমেছে। মানে এই সংখ্যক সমর্থক তার অনুসারী তালিকা থেকে সরে গেছেন।

মেসির ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পের অনুসারীর সংখ্যাতেও ধস নেমেছে। গত এক মাসে ২ লাখ ৫০ হাজার অনুসারী হারিয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে, মাঠে ক্লাব পিএসজির বাজে ফর্মের কারণেই মেসি-এমবাপ্পের অনসুারীর সংখ্যায় এই ধস নেমেছে!

গত ৩০ দিনে রোনালদোর চেয়েও অনুসারীর সংখ্যা বেশি বৃদ্ধি পেয়েছে মার্কিন অভিনেত্রী/সংগীতশিল্পী সেলেনা গোমেজের। তার অনুসারীর সংখ্যা বেড়েছে ২২ মিলিয়নেরও বেশি। তবে মোট অনুসারীর সংখ্যায় রোনালদোই সবার ওপরে। বৃদ্ধির পর বর্তমানে রোনালদোর ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা ৫৬৪ মিলিয়ন। মেসি-এমবাপ্পের কমার পর মেসির অনুসারীর সংখ্যা ৪৪৩ মিলিয়ন, এমবাপ্পের ১০১ মিলিয়ন।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর