লালমনিরহাট বার্তা
সমঝোতার পর দুপুরে ডিবির কার্যালয়ে খাবার খেলেন অপু বিশ্বাস-তাপস
বার্তা অনলাইন ডেস্ক | ১৯ ডিসে, ২০২৩, ১০:৩৭ AM
সমঝোতার পর দুপুরে ডিবির কার্যালয়ে খাবার খেলেন অপু বিশ্বাস-তাপস

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ও গানবাংলা টিভির সিইও কৌশিক হোসেন তাপস ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে দুপুরের খাবার খেয়েছেন। কিছু বিষয় নিয়ে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি ছিল। ডিবি কার্যালয়ে সেসব বিষয় সমঝোতার পর সেখানে দুপুরের খাবার খান তারা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে ভাত খেয়েছেন তারা। খাবারের মেন্যুতে ছিল ভাত, মাংস, মাছ, ডাল, লাল শাক, সবজি ও ভর্তা।

জানা গেছে, তাপসের অভিযোগে ডিবি কার্যালয়ে ডাকা হয় অপু বিশ্বাসকে। অভিযোগে তাপস বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন।

অন্যদিকে, ডিবি থেকে বেরিয়ে নিজের ভুল স্বীকার করলেন অপু বিশ্বাস। তিনি বলেন, ভাইয়া-ভাবির (তাপস ও মুন্নী) সঙ্গে দেখা হওয়ায় আমি অনেক খুশি। তবে এখানে দেখা হবে আশা করিনি। তারপরও খুব খুশি লাগছে। আমার ভাই-বোন সুখী আছেন এটি ভেবে। ভাইয়ের কথার মাঝে যে বিষয়টি তুললেন। আমার পারিবারিক প্রসঙ্গ যা আপনারা সবাই জানেন। তারপরও আমি বলব- চলচ্চিত্রের স্বার্থে পারিবারিক বিষয়গুলো বারবার আনা উচিত না। আমার মনে হয় দায়িত্বের জায়গা থেকে প্রত্যেক মানুষের এটা মানা উচিত। কারণ আমরা যতদিন নায়ক-নায়িকা হিসেবে নিজেদের অবস্থান ধরে রাখব, ততদিন আপনারা সবাইকে জানাতে পারবেন।

এল. বি/ এস. এফ

এই বিভাগের আরও খবর