লালমনিরহাট বার্তা
অনেকের সঙ্গে বুবলীর ‘স্ক্যান্ডাল’ রয়েছে: শাকিব
বার্তা অনলাইন ডেস্ক | ৪ ডিসে, ২০২৩, ৭:৪৬ AM
অনেকের সঙ্গে বুবলীর ‘স্ক্যান্ডাল’ রয়েছে: শাকিব

শাকিব মনে করেন, ফারজানা মুন্নীর মতো বাকিদের স্ত্রীরা বুবলীর স্ক্যান্ডাল নিয়ে মুখ খুলেননি। যে কারণে এগুলো প্রকাশ্যে আসেনি

ঢাকাই শোবিজের ত্রিমাত্রিক টানাপোড়েন শাকিব-অপু-বুবলী। এই তিন তারকা নানা সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন। সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে আরও আবারও বিস্ফোরক মন্তব্য করেছেন শাকিব খান।

বুবলীর “স্ক্যান্ডাল” প্রসঙ্গে কথা বলতে গিয়ে শাকিব বলেন, আমার জীবনে এই ভদ্রমহিলার কোনো অস্তিত্ব নেই। ব্যক্তিজীবনে অনেকের সঙ্গেই নাম জড়িয়েছিলেন বুবলী।

সম্প্রতি গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলীর সম্পর্ক নিয়ে তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফোনালাপ অনলাইনে ছড়িয়ে পড়ে। সেখানে বুবলীর বিরুদ্ধে একাধিক অভিযোগ শোনা যায় ফারজানা মুন্নীর কণ্ঠে। তিনি দাবি করেন, বুবলী তার সংসার ভাঙার চেষ্টা করছেন। তাপসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

এই অডিও রেকর্ডটি শুনেছেন শাকিব নিজেও। তার ভাষায়, “মুন্নী ভাবির অডিও আমি শুনেছি। তিনি আমাকে যা বলেছেন, এটা আমি আশা করিনি। কারণ মুন্নি ভাবিকে আমি যতটা স্ট্রং পারসোনালিটির মানুষ হিসেবে দেখেছি, তার মতো মানুষকে এত অসহায়ভাবে দেখব সেটা আশা করিনি।”

শাকিবের দাবি, “এর আগেও অনেকের সঙ্গে বুবলীর ‘স্ক্যান্ডাল’র বিষয়ে শুনেছেন। এমনকি কিছু ক্ষেত্রে দোষ নিজের কাঁধেও নিয়ে চুপ করে ছিলেন তিনি।

শাকিবের কথায়, “তার (বুবলী) তো এর আগেও অনেক স্ক্যান্ডাল শুনেছি। এই স্ক্যান্ডালটা তো তাপসের স্ত্রী নিজে বললেন। সেটার অডিও আমরা সবাই শুনলাম। আমারটা আর না-ই বললাম।”

শাকিব মনে করেন, ফারজানা মুন্নীর মতো বাকিদের স্ত্রীরা বুবলীর স্ক্যান্ডাল নিয়ে মুখ খুলেননি। যে কারণে এগুলো প্রকাশ্যে আসেনি।

শাকিব উল্লেখ করেন, “দুইবার এমন ঘটনা আমি আমার ঘাড়ে নিয়েছি। আমার ওপর দিয়ে দোষ গেছে, আমি চুপ করে বসে ছিলাম। তাদের বিরুদ্ধে কখনো কিছু বলতে চাইনি। আজও বলছি না। কাউকে বলছি না যে, তাপসের বউ আমাকে কী বলেছেন!”

জীবনে অনেকবার মানুষ চিনতে ভুল করেছেন বলে মন্তব্য করেন শাকিব। বিশেষ করে বুবলীকে তিনি চিনতে পারেননি। তার কথায়, “আমি আসলে বরাবরই মানুষ চিনতে ভুল করেছি। বিশেষ করে দ্বিতীয়বার (বুবলীকে বিয়ে) আমি মানুষ চিনতে ভুল করেছি। মানুষের বাহ্যিক আচরণ দেখে তাকে বোঝা মুশকিল। সিনেমাতে যেমন দেখা যায়, যাকে চিন্তাই করতে পারি না যে তিনি ক্রিমিনাল হতে পারে। পরে দেখা যায়, তিনি সবচাইতে বড় ক্রিমিনাল।”

প্রায় এক দশকের বেশি সময় ধরে ঢাকাই শোবিজের অন্যতম চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সংসার পেতেছিলেন অপু বিশ্বাস। তাদের সংসারে রয়েছে এক ছেলে সন্তান; আব্রাম খান জয়। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই সংসারের ইতি টানেন শাকিব। এরপর একই বছরের ২০ জুলাই আরেক ঢাকাই চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সংসার শুরু করেন শাকিব। সেই সংসারেও এক সন্তান রয়েছে তাদের। সেই সংসারেরও ইতি টেনেছেন ঢাকাই এই চিত্রনায়ক।

এই বিভাগের আরও খবর