লালমনিরহাট বার্তা
অল্পের জন্য ভয়ংকর দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসি
ইত্তেফাক | ১৫ জুল, ২০২৩, ১:৩১ PM
অল্পের জন্য ভয়ংকর দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসি

পিএসজি ছেড়ে নতুন মৌসুমে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে নাম লিখিয়েছেন লিওনেল মেসি। আনুষ্ঠানিক চুক্তিপত্র স্বাক্ষর না হলেও সবকিছু চূড়ান্ত, ঘোষণা দিয়েছেন মেসি নিজেই। ইন্টার মায়ামির সঙ্গে চুক্তি স্বাক্ষর করতেই সম্প্রতি স্ত্রী-সন্তানসহ যুক্তরাষ্ট্রে পা রাখেরন সাবেক এই বার্সা তারকা।

ইন্টার মায়ামিতে লিওনেল মেসির নতুন অধ্যায় শুরু এখন শুধু সময়ের অপেক্ষা। তবে তার আগে ভয়ংকর এক দুর্ঘটনা থেকে বেছে গেছেন বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। ফ্লোরিডায় শনিবার (১৫ জুলাই) ভোরে এক ট্রাফিক সিগন্যালের কাছে এই দুর্ঘটনা ঘটে।

সিগন্যালে লাল বাতি জ্বলছিল। তবু মেসির গাড়ি সেই সংকেত না মেনে সামনে এগিয়ে যায়। ফ্লোরিডার রাজ্য পুলিশের গাড়ি সঙ্গে সঙ্গে ধরে ফেলে তার গাড়ি। সিগন্যাল অমান্য করলেও অন্য গাড়িগুলো সতর্ক হয়ে তাদের গতি কমিয়ে দেওয়ায় বেঁচে যান মেসি। এফসিবি আলবিসেলেস্তে তাদের টুইটার অ্যাকাউন্টে এই ভিডিও পোস্ট করে। তবে গাড়ি মেসি নিজে চালাচ্ছিলেন না অন্য কেউ, তা এখনো জানা যায়নি।

মায়ামি সূত্রে জানা যায়, আগামী ১৬ জুলাই মেসিকে পরিচয় করিয়ে দিবে মেজর লিগ সকারের ক্লাবটি। মেসিকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে মিয়ামি ও যুক্তরাষ্ট্র। মেসির আগমন উপলক্ষ্যে ইন্টার মিয়ামিতে এখন যেন উৎসবের আমেজ।

এই বিভাগের আরও খবর