লালমনিরহাট বার্তা
পাটগ্রামে হেরে যাওয়া ইউপি সদস্যের সমর্থকের হামলায় ৭ বাড়ি ক্ষতিগ্রস্থ
স্টাফ রিপোর্টার, পাটগ্রামঃ | ৬ জানু, ২০২২, ১০:১৬ AM
পাটগ্রামে হেরে যাওয়া ইউপি সদস্যের সমর্থকের হামলায় ৭ বাড়ি ক্ষতিগ্রস্থ
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের প্রতিদ্ব›দ্বী দুই হেরে যাওয়া ইউপি সদস্য প্রার্থীর কর্মীসমর্থকদের হামলার ঘটনায় অনন্ত ১০ জন আহত ও ৭ বসতবাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে, ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে আনিছুর রহমান আনিছ (মোরগ) রফিকুল ইসলাম (ফুটবল) ও আব্দুর রহিম সাদেক টিউবওয়েল মার্কা নিয়ে ইউপি সদস্য পদে প্রতিদ্ব›দ্বীতা করে। ৫ জানুয়ারি ভোটের দিন বুধবার দুই দফায় আব্দুর রহিম সাদেককে ভোট ও সমর্থন করায় ক্ষিপ্ত হয়ে তাঁর (সাদেকের) কর্মীসমর্থদের উপর হামলা চালায় আনিছুর রহমান আনিছ ও রফিকুল ইসলামের কর্মীসমর্থকরা। বিজয়ী ইউপি সদস্য আব্দুর রহিম সাদেক দাবি করেন ওই দুই হেরে যাওয়া ইউপি সদস্য পদের প্রার্থীর লোকজনের হামলায় আমার কর্মীসমর্থক মমিনুর রহমান, শামীম হোসেন, আমিনুর রহমান, শাহানাজ বেগম, আব্দুল জলিল, রেজাউল ইসলাম ও মতিয়ার রহমান মিজু, তোজাম্মেল হোসেন, শহিদার রহমান, স্বপন হোসেন ও লিমন হক আহত হয়। আহতরা পাটগ্রাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেয় এদের মধ্যে গুরুত্বর আহত রেজাউল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলায় ৭ টি বসতবাড়ির জানালা, দরজা ও ঘরের বেঁড়া ক্ষতিগ্রস্থ হয়।
আব্দুর রহিম সাদেক আরও জানান, ‘শ্রীরামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রধান ক্ষতিগ্রস্থ বাড়ি-ঘর ও আহতদের বৃহস্পতিবার সকালে দেখে গেছেন। থানায় অভিযোগ দিতে নিষেধ করেছেন।’
এ ব্যাপারে আনিছুর রহমান আনিছের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি। বাড়িতে গিয়েও দেখা মেলেনি।
এই বিভাগের আরও খবর