লালমনিরহাট বার্তা
মার্টিনেজের সঙ্গে দেখা হলো মাশরাফির
ইত্তেফাক | ৩ জুল, ২০২৩, ৬:১০ AM
মার্টিনেজের সঙ্গে দেখা হলো মাশরাফির

বাংলাদেশে এসেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। প্রায় ৩৬ ঘণ্টার ভ্রমণ সেরে বাংলাদেশে পৌঁছেছেন মার্টিনেজ। আর্জেন্টাইন এই তারকাকে বাংলাদেশে এনেছেন ফান্ডেডনেক্সট নামের একটি আইটি কোম্পানি। ঢাকায় পৌঁছে তিন ঘন্টার মতো হোটেলে বিশ্রাম নিয়েই উত্তর বাড্ডায় ঐ কোম্পানির অফিসে যান মার্টিনেজ। তাকে বরণ করে নিতে সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিলো বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মার্টিনেজের সঙ্গে সেখানে প্রায় আধা ঘন্টার মতো সময় কাটিয়েছেন মাশরাফি।

অবশ্য মাশরাফির সঙ্গে মার্টিনেজের কি বিষ্যয়ে আলাপ হয়েছে সেসব কিছুই জানা যায়নি। ফান্ডেডনেক্সটের পর নেক্সটভেঞ্চারে যাওয়ার কথা ছিলো ১১টার দিকে। তবে তার চেয়ে প্রায় দেড় ঘন্টা আগেই সেখানে পৌঁছান তিনি। নেক্সট ভেঞ্চারে কাটানো সময়ের কিছু ছবি ও তসাক্ষাৎকার গণমাধ্যমে পাঠানোর কথা রয়েছে আয়োজকদের।

নেক্সটভেঞ্চারের অফিস পরিদর্শন শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন মার্টিনেজ। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য কোভিড টেস্টের প্রয়োজন রয়েছে। সেজন্যি সময়সূচিতে কিছুটা পরিবর্তুন করা হয়েছে বলে জানা যায়।

এই বিভাগের আরও খবর