লালমনিরহাট বার্তা
যে কারণে সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাটরিনা
বার্তা অনলাইন ডেস্ক | ২৬ মার্চ, ২০২৩, ৭:১৭ AM
যে কারণে সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাটরিনা

চলতি বছর দিওয়ালিতে টাইগার ফ্র্যাঞ্চাইজির ‘টাইগার থ্রি’ নিয়ে আবারও দর্শকদের মন ভরাতে পর্দায় আসছেন সালমান-ক্যাটরিনা জুটি। তবে এটাই নাকি এই জুটির শেষ সিনেমা। যার সুবাদে বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ, পেয়েছিলেন তারকা খ্যাতি, সেই সালমান খানের সঙ্গে আর কোনো সিনেমায় অভিনয় করবেন না তিনি। একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্য প্রকাশ করা হয়েছে।

একটা সময় প্রেমের সম্পর্কে ছিলেন জনপ্রিয় এই তারকা জুটি। যদিও সেই প্রেম পরিণতি পায়নি। সব জল্পনা-কল্পনা দূর করে ২০২১ সালের শেষ দিকে ভিকি কৌশলের সঙ্গে ঘর বাঁধেন ক্যাট। বিয়ের পর ‘টাইগার থ্রি’তে সালমানের সঙ্গে অভিনয়ও করেছেন এই অভিনেত্রী। আর এতেই নাকি আপত্তি ভিকির।

জানা গেছে, স্ত্রী ক্যাটরিনা তার প্রাক্তন প্রেমিকের সঙ্গে সিনেমায় কাজ করুক তা চান না ভিকি। এ কারণেই আপত্তি জানিয়েছেন তিনি। এদিকে ক্যাটরিনাও স্বামীর ইচ্ছাকে শ্রদ্ধা জানিয়ে সিদ্ধান্ত নিয়েছেন আর অভিনয় করবেন না সালমানের সঙ্গে।

ভারতীয় চলচ্চিত্র বিশ্লেষক উমাইর সিন্ধু এক টুইট বার্তায় জানান, ‘ক্যাটরিনা কাইফ বলেছেন, “টাইগার থ্রি” সালমান খানের সঙ্গে তার শেষ সিনেমা। এরপর তার সঙ্গে আর কোনো কাজ করবেন না।’ ভিকি কৌশল ক্যাটরিনাকে সালমানের সঙ্গে কাজ করা নিয়ে সতর্ক করেছেন। এ কারণেই নাকি ক্যাটরিনা এই সিদ্ধান্ত নিয়েছেন।

বিষয়টি নিয়ে বলিপাড়ায় ব্যাপক আলোচনা হলেও এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি ক্যাটরিনা। যদিও তার বক্তব্য জানতে উন্মুখ হয়ে আছে তার ভক্ত-অনুরাগীরা।

টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো ‘টাইগার থ্রি’তেও সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটারিনা কাইফ। যেখানে সুপার স্পাই জোয়া চরিত্রে দেখা যাবে ক্যাটকে। সিনেমায় খলচরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। এই সিনেমার সবচেয়ে বড় আকর্ষণ শাহরুখ খান। অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে।

ক্যারিয়ারের চতুর্থ সিনেমাতেই সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ক্যাটরিনা কাইফ। ‘ম্যায়নে পিয়ার কিউ কিয়া’র পর আরও অনেক সিনেমায় দর্শকের মন জয় করে নিয়েছিলো এই জুটি। যদি ‘টাইগার থ্রি’ সিনেমা হয় এই জুটির শেষ কাজ, তাহলে মন ভাঙবে হাজারো সালমান-ক্যাট ভক্তের।( সূত্রঃ  ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর