লালমনিরহাট বার্তা
অপু বিশ্বাসের ওপর তাপসের স্ত্রীর ক্ষোভ , শবনম বুবলীর কৃতজ্ঞতা
বার্তা অনলাইন ডেস্ক | ১৪ ডিসে, ২০২৩, ৮:৩৫ AM
অপু বিশ্বাসের ওপর তাপসের স্ত্রীর ক্ষোভ , শবনম বুবলীর কৃতজ্ঞতা

সাম্প্রতিককালে ঢাকাই শোবিজের চিত্রনায়িকা শবনম বুবলীর বিরুদ্ধে “ঘর ভাঙা”র অভিযোগ এনেছিলেন গান বাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। বুবলীকে নিয়ে করেছিলেন বিস্তর অভিযোগ। এবার সেই অভিযোগ থেকে রেহাই দিলেন ঢাকাই চিত্রনায়িকাকে। ”

বুবলীকে অভিযোগ থেকে রেহাই দিয়ে তাপসের স্ত্রী মুন্নী জানান, মানসিকভাবে অস্বস্তিতে থাকায় তিনি সন্দেহ থেকে বুবলীকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন; যা তার উচিত হয়নি

এই ঘটনার সঙ্গে নাম জড়িয়েছিল অপু বিশ্বাসেরও। বুবলীর বিরুদ্ধে ফারজানা মুন্নী ফেসবুকে পোস্ট করে অভিযোগ করেন। ওইদিনই রাত ৩টার দিকে মোবাইল ফোনে মুন্নীকে কল দেন অপু।

অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোনালাপে মুন্নী বুবলী সম্পর্কে নানা তথ্য ফাঁস করেন। সেই কল রেকর্ড করেন অপু। পরদিনই প্রায় ১৪ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই কল রেকর্ড থেকে অপু বিশ্বাসের কথাগুলো মুছে ফেলা হয়।

অপু বিশ্বাসের এমন আচারণে ক্ষোভ প্রকাশ করেছেন মুন্নী। বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ে দেওয়া এক দীর্ঘ সাক্ষাৎকারে তিনি জানান, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কল রেকর্ড করেছেন।

এই সাক্ষাৎকারের পর বুবলী কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। “বদনাম” থেকে রেহাই পেয়ে সাক্ষাৎকারটি শেয়ার করেছেন ফেসবুকে। লিখেছেন, “আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।”

আর ফেঁসে যাওয়া অপু বিশ্বাস ইঙ্গিতে লিখেছেন, “মানুষ হয়ে বিপদে আছি। চারপাশে সব ফেরেশতা। এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি। স্ক্রিপ্ট অনেক দুর্বল।”

প্রসঙ্গত, ঢাকাই শোবিজের দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে ঘর বেধেছিলেন চিত্রনায়ক শাকিব খান। দুজনের সঙ্গে ভেঙেছে ঘর। ভবিষ্যতে এই দুই নায়িকার সঙ্গে ঘর বাধার কোনো সম্ভাবনা নেই বলেও জানান তিনি।

শাকিবের দিক থেকে স্পষ্ট করে বার্তা দেওয়া হলেও নানা সময়ে তার দুই সাবেক স্ত্রী প্রকাশ্যে ও ইঙ্গিতে বিবাদে জড়িয়েছেন। সবশেষ এই দুই নায়িকার কোন্দল স্পষ্ট হয় গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ও অপু বিশ্বাসের একটি ফোনালাপকে কেন্দ্র করে।

এবার সেই বিষয়টিই ঘুরে গেলো বিপরীত দিকে। বুবলীর বিরুদ্ধে অভিযোগ আসায় এতদিন সুবিধাজনক অবস্থায় ছিলেন অপু। এবার অপু বেকায়দায় পড়ায় সুবিধাজনক অবস্থানে এলেন বুবলী।

উল্লেখ্য, বুবলীর বিরুদ্ধে অভিযোগ ওঠার পর “টিএম ফিল্মসের” ব্যানারে “খেলা হবে” সিনেমায় বুবলী তাকছেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। সেটির ফয়সালাও দিয়েছেন মুন্নী। তিনি জানিয়েছেন, “টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ সিনেমাটি বুবলীকে নিয়েই তৈরি করা হবে।”

এস.এফ/ এল. বি

এই বিভাগের আরও খবর